Thank you for trying Sticky AMP!!

আজ কাজল আগরওয়ালের জন্মদিন

জন্মদিনে কাজল জানালেন ব্যক্তিগত কিছু কথা

তামিল ও তেলেগু ছবিতে কাজলকে বেশি দেখা গেছে। পাশাপাশি বলিউডেও কাজ করেছেন টুকটাক। বলিউডের অন্যতম সচেতন এই নারী সামাজিক যোগাযোগমাধ্যমে দারুণ সক্রিয়। প্রায়ই ইনস্টাগ্রামে ছবি দিয়ে চমকে দেন অভিনেত্রী কাজল আগরওয়াল। আজ তাঁর জন্মদিন। ৩৬-এ পা দিলেন এ অভিনেত্রী।

কাজল আগরওয়াল

জন্মদিনে দেরিতে বিয়ের কারণ জানালেন কাজল। খুব একটা ডেটিংপাগল নন তিনি। তাঁর ভাষায়, ‘যদি হতাম, তাহলে আরও আগেই হয়তো বিয়ে হতো।’ অতীতে বেশ কয়েকবার বিয়ে, প্রেম এবং নারী-পুরুষ সম্পর্ক নিয়ে কথা বলেছেন কাজল।

কাজল আগরওয়াল

বিয়ের আগে একাধিকবার বলেছেন, ‘যখন সঠিক সময়, সঠিক মানুষকে পাব, বিয়ে করে নেব। আমি বিয়ে নামক সংবিধানে কঠোর বিশ্বাসী। আমার বাবা–মাকে একসঙ্গে দেখে আসছি। তাঁদের বন্ধন খুব দৃঢ়। শুধু বিয়ে করব বলে অথবা বিবাহযোগ্য বলে কারও বিয়ে করা উচিত নয়।’

কাজল আগরওয়াল

৩০ অক্টোবর প্রেমিক গৌতম কিসলুকে বিয়ে করছেন কাজল। ভোগ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে কাজল জানিয়েছেন, গৌতমের সঙ্গে প্রথমে তাঁর বন্ধুত্ব ছিল, এরপর একে অপরের প্রেমে পড়েন তাঁরা এবং অবশেষে বিয়ের সিদ্ধান্ত নেন।

কাজল আগরওয়াল

কাজল আরও জানিয়েছেন, ‘প্রায়ই আমরা দেখা করতাম। হোক কোনো সামাজিক অনুষ্ঠান কিংবা পেশাগত কাজ, একে অপরের পাশে ছিলাম আমরা। লকডাউনের সময় বহুদিন আমাদের দেখা হয়নি। একবার মুদিসদাই করতে গিয়ে স্টোরে মাস্কের পেছনে একে অপরের মুখ দেখে আমাদের মনে হয়, সারা জীবন আমরা একসঙ্গে থাকতে চাই।’

কাজল আগরওয়াল

গৌতম প্রসঙ্গে কাজল আরও বলেন, ‘ও রোমান্স বোঝে। সিনেমার মতো নাটকীয় আচরণ করে না। সৃষ্টিকর্তাকে ধন্যবাদ, সিনেমায় এমন অনেক দেখেছি, ও ঠিক তেমন নয়। তবে সম্পর্ক নিয়ে আমাদের মধ্যে ইমোশনাল কথোপকথন হয়েছিল। ভবিষ্যতে ও কী চায়, এই বিষয়ে ও খুব পরিষ্কার। তখনই বুঝেছিলাম, বাকি জীবনটা আমি ওর সঙ্গে কাটাতে চাই।’

কাজল আগরওয়াল

ইনস্টাগ্রামে নতুন ছবি শেয়ার করেছেন কাজল। পিঙ্ক ব্লেজারের সঙ্গে হাই ওয়েস্ট প্যান্ট, কোমরে চওড়া বেল্ট। অভিনেত্রীর এই ‘বস’ লুক ভক্তদের মধ্যে সাড়া ফেলেছে। ক্যাপশনে লিখেছেন, ফ্যাশন ডিজাইনার রীতি রাহুল শাহর পরামর্শে এই পোশাক পরেছেন। পোশাকের সঙ্গে মিল রেখে হাতে ঘড়ি, কানে দুল পরেছেন।

কাজল আগরওয়াল

কাজল আগরওয়াল ১৯৮৫ সালের ১৯ জুন মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন। অ্যান হাইস্কুল থেকে এইচএসসির পর জয় হিন্দ কলেজ থেকে গণমাধ্যমে ডিগ্রি অর্জন করেছেন। ছাত্রজীবন থেকে নাচ ও অভিনয়ে অনুরাগী। নৃত্যশিল্পী হিসেবে তাঁর ক্যারিয়ার শুরু।

কাজল আগরওয়াল

অভিনয়জীবন শুরু করার আগে কাজল ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে কাজ করতেন।
২০০৪ সালে ‘কিউ হো গায়া না’ দিয়ে বলিউডে অভিষেক। ছবিতে তিনি ঐশ্বরিয়ার ছোট বোন। এ কারণে দর্শকের নজরে আসেননি খুব একটা। পরে কাজল তামিল পরিচালক ভারতীরাজের ছবি ‘বোমলতম’–এ অভিনয় করেছিলেন। অজয় দেবগনের সঙ্গে ‘সিংঘম’ ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন কাজল। এ ছাড়া ‘স্পেশাল ২৬’, ‘নায়ক’, ‘রণারঙ্গম’, ‘মগধীরা’য় অভিনয় করেছেন।

কাজল আগরওয়াল