Thank you for trying Sticky AMP!!

থ্রিডি মেকআপে কারিনা

মঞ্চে ওঠার আগে ক্যামেরার সামনে কারিনা কাপুর খান। ছবি: ইনস্টাগ্রাম

ব্যতিক্রম হলো না এবারও। এক জমকালো রাত উপহার দিল ‘ল্যাকমে ফ্যাশন উইক’। ল্যাকমের এই শেষ রাত আরও জলজলে হয়ে উঠেছিল বলিউড তারকা কারিনা কাপুর খানের রুপের আলোয়। আর ল্যাকমের এই শেষ আয়োজন ছিল নানা চমকে ঠাসা। সেগুলোর অন্যতম থ্রিডি মেকআপ।

গত রোববার রাতে ‘ল্যাকমে ফ্যাশন উইক সামার-রিসোর্ট ২০২০’-এর শেষ আয়োজন অনুষ্ঠিত হয় মুম্বাইয়ের কোলাবার মুকেশ মিলে। ল্যাকমের শেষ রাত আরও ঝলমলিয়ে ওঠে রংবেরঙের আলোর খেলায়। সমাপনী রাতের পোশাকের নকশাকার ছিলেন অমিত আগারওয়াল।

গাঢ় সবুজ অফ শোল্ডার গাউনে কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

তাঁর আয়োজনে ছিল নজরকাড়া ঝলমলে সব পোশাক। ছিল লাল, কালো, সবুজ, বেগুনিসহ নানা প্যাস্টেল রঙের বাহার। অমিত এসব ব্যবহার করেছেন বেশ আরামদায়ক ও হালকা কাপড়ের ওপর। অমিতের নকশা করা গাঢ় সবুজ রঙের অফ শোল্ডার গাউন পরে মঞ্চে আসেন কারিনা কাপুর খান। বলিউড বেবোর পোশাকের সঙ্গে মানানসই ছিল তাঁর ল্যাকমে ‘বেটারিন থ্রিডি’ মেক-আপ। ল্যাকমের সম্ভারে নতুন সংযোজন এই থ্রিডি মেক-আপ। এই মেক-আপে কারিনা হয়ে উঠেছিলেন আরও ঝলমলে।

গত ১২ ফেব্রুয়ারি থেকে শুরু হয় ‘ল্যাকমে ফ্যাশন উইক সামার-রিসোর্ট ২০২০’। মুম্বাইয়ের জিও গার্ডেনে আয়োজন করা হয় পাঁচ দিনের ফ্যাশনের এই মহোৎসব। ভারতের বহু নকশাকার সেখানে মেলে ধরেন আগামী গ্রীষ্মের ফ্যাশনের নতুন ধারা। দেশ-বিদেশ থেকে ফ্যাশনপ্রেমীরা এ উৎসবে অংশ নিয়েছেন।