Thank you for trying Sticky AMP!!

দীপিকার নতুন বছরের ভাবনা

দীপিকা পাড়ুকোন

গত বছরজুড়েই বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ছিলেন আলোচনায়। বছরের শুরুর দিকে পদ্মাবত ছবি দিয়ে তিনি উঠে আসেন শিরোনামে। বছরের শেষটি ছিল বিয়ের আলোয় উজ্জ্বল। নতুন বছর শুরু হলো মাত্র কদিন। নতুন বছরে দীপিকার ভাবনা কী? তা–ই জানালেন একটি ইনস্টাগ্রাম পোস্টে।

২ জানুয়ারি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন দীপিকা। সেখানে দেখা যায় কতগুলো বালিশের ছবি। তার ওপরে লেখা কিছু ইংরেজি শব্দ। শব্দগুলোর বাংলা করলে দাঁড়ায়—‘সুস্থতা’, ‘ভারসাম্য’ ও ‘অনন্য’। তার মানে দাঁড়ায় নতুন বছরের সব পরিকল্পনার কেন্দ্রে থাকছে এই তিনটি শব্দ। কাজের মধ্যেও নিজের সুস্থতার দিকে খেয়াল রাখবেন তিনি। তা হতে পারে শারীরিক কিংবা মানসিক। কারণ হতাশা নিয়ে দীপিকার দীর্ঘ অভিজ্ঞতা আছে। আর এই বছরে সবকিছুর মধ্যেই ভারসাম্য রেখে চলতে চান পদ্মাবত অভিনেত্রী। এ ছাড়া কাজের বেলায় নিজেকে উচ্চতায় নিতে হলে থাকতে হবে অনন্য। এই তিনটি বিষয় ধরেই নতুন বছরের কাজগুলো সাজাতে পারেন বলিউড এই অভিনেত্রী।

বিয়ের রেশ কাটিয়ে ইতিমধ্যেই কাজ করার পরিকল্পনা শুরু হয়ে গেছে। অ্যাসিড–সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগারওয়ালের জীবনী নিয়ে সিনেমায় কাজ করতে যাচ্ছেন তিনি। সিনেমাটি পরিচালনা করবেন মেঘনা গুলজার। সিনেমার নাম ছাপাক। ডেকান ক্রনিকল।