Thank you for trying Sticky AMP!!

নতুন বাড়ির একঝলক দেখালেন কারিনা

সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন একটি ভিডিও পোস্ট করেছেন কারিনা কাপুর খান। কয়েক মাস হলো সপরিবার নতুন বাসায় উঠেছেন এই বলিউড তারকা। মনের মতো করে বাড়িটি সাজিয়েছেন তিনি। সম্প্রতি সেই বাড়িরই একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ভক্তদের জন্য।

কারিনা কাপুর

ভিডিওতে দেখা গেছে, লাল বার্নিশ করা কাঠের বিছানায় বসে আছেন তিনি। খাটের পাশেই একই রঙের একটি কাঠের টেবিল। টেবিলে সাদার ওপর নীল নকশার বিশেষ ধরনের ল্যাম্প। খাটের দুই পাশে ঝোলানো সাদা পর্দা। তার সঙ্গে রং মিলিয়ে সাদা চাদরের ওপর উজ্জ্বল রঙের বালিশ।

কারিনার বাড়ির আরেকটি অংশের দেয়ালজুড়ে নানা রকম বাঁধানো ছবি। ছবিগুলোর নিচে বাক্সের ওপর একটি টাইপরাইটার। বাড়ির বারান্দায় কারিনার হাতে লাগানো গাছের একটা ঝলক মিলেছে ভিডিওটিতে। নিজের হাতে গাছে পানি দিচ্ছিলেন তিনি। গত বছর স্বামী সাইফ আলী খানের সঙ্গে নতুন বাড়িটি কিনেছেন কারিনা। ২০২১-এর শুরুতে সেই বাড়িতে বসবাস শুরু করেন তাঁরা।

সাইফ আলী খান, কারিনা কাপুর ও তৈমুর আলী খান

অলৌকিক দেসাইয়ের ছবিতে সীতার ভূমিকায় অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন কারিনা কাপুর খান। এ কাজের জন্য ছয়-আট কোটি রুপি পারিশ্রমিক চেয়েছিলেন তিনি। এবার হঠাৎ সেটি বাড়িয়ে ১২ কোটি রুপি চেয়েছেন কারিনা। তাঁর যুক্তি, ছবির কাজটি শেষ করতে ৮-১০ মাস লেগে যাবে। এই ছবির জন্য পুরো বছরই তাঁকে দিতে হবে।