Thank you for trying Sticky AMP!!

নায়ক–নায়িকার বয়সের ফারাক নিয়ে নেটিজেনদের সমালোচনা, নির্মাতার উত্তর

জমজমাট বিনোদন নিয়ে হাজির আনন্দ এল রাইয়ের ছবি ‘আতরাঙ্গরি রে’র ট্রেলার। ছবিতে দুই নায়ক ও এক নায়িকাকে নিয়ে ত্রিমুখী প্রেমের গল্প ফাঁদা হয়েছে। ট্রেলার দেখে বোঝা যায় নাচে-গানে-অভিনয়ে একদম ভরপুর এক ছবি আসছে। তবে দুই নায়কের সঙ্গে নায়িকার বয়সের তফাত নিয়ে সমালোচনা করেছেন নেটিজেনরা। এবার তার উত্তর দিলেন পরিচালক স্বয়ং।

ছবিতে নায়কের সঙ্গে নায়িকার বয়সের তফাত নিয়ে সমালোচনা করেছেন নেটিজেনরা

এ ছবিতে অভিনয় করেছেন অক্ষয় কুমার, ধানুশ ও সারা আলী খান। সারাকে রোমান্স করতে দেখা গেছে ধানুশের সঙ্গে, যিনি কিনা সারার থেকে ১২ বছরের বড়। আর অন্যদিকে অক্ষয় কুমারের বয়স সারার থেকে ২৮ বছরের বেশি।

ছবিতে এ অসম বয়সের প্রেম নিয়ে নেটিজেনরা সমালোচনা করেছেন। টুইটারে পূজা নামের একজন লিখেছেন, “‘আতরাঙ্গি রে’’ দেখতে বেশ ভালো। ধানুশ বিনোদন দিতে কখনোই ব্যর্থ হয় না। কিন্তু সারা ও অক্ষয়ের অসম বয়স খুবই বিরক্তিকর মনে হয়েছে।’
একজন লিখেছেন, ‘তুমি তার বাবার বয়সী।’
সাহার হাফিজ নামের একজন লিখেছেন, ‘অসম বয়স। উহ্‌।’
একজন লিখেছেন, ‘মনে হচ্ছে মেয়ের সঙ্গে রোমান্স করছে। তুমি সাইফের সঙ্গে কাজ করেছ। এবং সে তোমার ভাইয়ের মতো। কিছু তো নৈতিকতা চাই।’

একজন লিখেছেন, ‘কেন সারা আলী খান “আতরাঙ্গি রে”তে অক্ষয় কুমারের সঙ্গে রোমান্স করবে। যার বয়স কিনা তার দ্বিগুণ। কেন কেন কেন কেন। এটা ভারত নয়।’
আনন্দ এল রাইয়ের কানেও গেছে এ সমালোচনা। জবাবও দিয়েছেন তিনি। আনন্দ জানান, আতরাঙ্গি মানেই হলো উদ্ভট। দর্শককে অবশ্যই একটু অপেক্ষা করতে হবে। এমন শিল্পীদের কেন নেওয়া হয়েছে, তার কারণ অবশ্যই জানতে পারবেন।

ছবিতে অসম বয়সের প্রেম নিয়ে নেটিজেনরা সমালোচনা করেছেন

তিনি মনে করেন, মানুষের অভ্যাস হয়ে গেছে সবকিছু নিয়ে কথা বলা। দর্শকের উচিত আগে দুই ঘণ্টার ছবিটি দেখা। তারপরে প্রতিক্রিয়া দেওয়া।
আনন্দ আরও জানান, একজন নির্মাতা হিসেবে এসব সমালোচনায় উদ্বিগ্ন নন তিনি। ডিজনি প্লাস হটস্টারে ছবিটি মুক্তি পাবে ২৪ ডিসেম্বর।