Thank you for trying Sticky AMP!!

নিজেই নিজের চুল কাটলেন রাধিকা

রাধিকা আপ্তে। ছবি: ফেসবুক থেকে

করোনাকালে লকডাউনে ঘরে বসে মানুষ কী না করছে! এদিকে বিটাউন তারকারাও এখন সাধারণ মানুষের মতো বাসন মাজছেন, রান্না করছেন, ঘরকন্নার নানান কাজ করছেন। এমনকি চুল কাটতেও বেশ পটু হয়ে উঠেছেন তাঁরা। প্রিয়জনের হেয়ারস্টাইলিংয়ের দায়িত্ব নিয়ে নিয়েছেন অনেক বিটাউন তারকা। এই যেমন বিরাট কোহলির চুল কেটে দিলেন আনুশকা। কিন্তু এ ক্ষেত্রে বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে আরও একটু ব্যতিক্রমী। নিজেই নিজের চুল কেটে ফেললেন তিনি।

প্রথমে লম্বা চুলের একটা ছবি শেয়ার করে রাধিকা ইনস্টাগ্রামে লিখেছেন, 'প্রথমে একটা কাঁচি নিয়ে এই চুলগুলোকে এখন কচকচ করে কাটা হবে। আমি আমার স্বাস্থ্যবান আর লম্বা চুল সত্যিই ভালোবাসি। কিন্তু এখন এগুলোকে বিদায় বলার সময় চলে এসেছে।'পরের ছবিতেই রাধিকাকে দেখা গেছে ছোট ছোট চুলে। আর ক্যাপশনে লিখেছেন, 'এই দেখুন, আমার ছোট ছোট চুল। মাথা তো নয়, মনে হচ্ছে মাশরুমগাছ।'

বলিউড তারকাদের সাধারণত নিজস্ব হেয়ারস্টাইলিস্ট থাকে। তাঁদের পরামর্শমতো চলেন তাঁরা। কিন্তু রাধিকা এবার নিজেই নিজের চুল কেটে ফেললেন। অবশ্য মন্তব্যের ঘরে সবাই জানিয়েছেন, এই হেয়ারকাটে বেশ মানিয়েছে রাধিকাকে। রাধিকা নিজেও তাঁর নতুন হেয়ারস্টাইল নিয়ে বেশ সন্তুষ্ট।

রাধিকা এখন যুক্তরাজ্যের লন্ডনে আছেন। করোনার কারণে তিনিও গৃহবন্দী। সংগীতশিল্পী স্বামী বেনেডিক্ট টেলরের সঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন রাধিকা। লকডাউন বেশ উপভোগ করছেন তিনি। বই পড়ে, প্রিয় ওয়েব সিরিজ দেখে সময় কাটছে রাধিকার।