Thank you for trying Sticky AMP!!

প্রিয়জনকে একটা সোয়েটার উপহার দিয়েও হিট ছবির সমান আনন্দ পাওয়া যায়

কাজল আগারওয়াল

সময়টা এখন কারও জন্য ভালো যাচ্ছে না। কাজল আগারওয়ালের জন্যও নয়। তাই এখনকার সবকিছুকে যথাসম্ভব ইতিবাচকভাবে দেখার চেষ্টা করছেন এই দক্ষিণ ভারতীয় তারকা। মহামারির ভেতরে উদ্যোক্তা গৌতম কিসলুকে বিয়ে করেছেন তিনি। মালদ্বীপে ছিল মধুচন্দ্রিমা। ভারত বিপর্যস্ত করোনা সংক্রমণে। শুটিং বন্ধ, সেটে যাওয়া হচ্ছে না। অগত্যা ঘরেই কাটছে সময়। সময়টাকে কাজে লাগাতে, পাশাপাশি নিজেকে ইতিবাচক রাখতে কাজল শাশুড়ির সঙ্গে হাতে বুনছেন উলের পোশাক।

ভারতীয় সংবাদমাধ্যম ‘ডেকান ক্রনিকল’কে দেওয়া এক সাক্ষাৎকারে কাজল বলেন, ‘ইতিবাচক থাকতে সৃজনশীল কাজে নিজেকে ব্যস্ত রাখার কোনো তুলনা নেই। আমি জীবনেও উলের পোশাক বুনতে পারতাম না। এসব শেখার সময়ও ছিল না। বিয়ের পরে শাশুড়ির সঙ্গে বারান্দায় বসে খোলা হাওয়ায় গায়ে মিষ্টি রোদ মেখে উলের পোশাক বুনি। গল্প করি। আর এসব ছোট ছোট গল্প, হাসি, আড্ডা, খুনসুটি আমাদের ইতিবাচক রাখতে সাহায্য করে। নতুন কিছু শেখা আর তৈরির আনন্দ তো আছেই।’

কাজল আগারওয়াল ও তাঁর স্বামী গৌতম কিসলু।

কাজল জানান, বিয়ের পরে তিনি আরও সুখী হয়েছেন। আগে ভাবতেন, হিট ছবি ও ভালো ক্যারিয়ারই সব সুখের মূল। এখন মনে হয়, একটা সোয়েটার বুনে প্রিয়জনকে উপহার দিতে পারলেও হিট ছবির সমান আনন্দ পাওয়া যায়।

কাজল আগারওয়াল

কাজলকে শেষবার দেখা গেছে ‘মুম্বাই সাগা’ ছবিতে, জন আব্রাহামের স্ত্রীর চরিত্রে। ১৯ মার্চ ছবিটি মুক্তির পরপরই ভারতে সিনেমা হল বন্ধ করে দেওয়া হয়। নতুন করে ছবিটি অনলাইন প্ল্যাটফর্মে কিংবা আবার সিনেমা হলে মুক্তি দেওয়া হতে পারে। আপাতত কাজলের সব ছবির শুটিং স্থগিত। তবে ‘হেই সিনামিকা’, ‘আচার্য’, ‘পারভীন সাত্তারু’, ‘ইন্ডিয়ান টু’, ‘প্যারিস প্যারিস’সহ বেশকিছু ছবির কাজ চলছে।
‘মাগাধিরা’, ‘ডার্লিং’, ‘মিস্টার পারফেক্ট’, ‘সিংহাম’ তাঁর অভিনীত জনপ্রিয় সিনেমা। তামিল ওয়েব সিরিজ ‘লাইভ টেলিকাস্ট’–এও দেখা গেছে তাঁকে।

কাজল আগারওয়াল।