Thank you for trying Sticky AMP!!

প্রেমিকের জন্মদিনে ক্যাটরিনার বার্তা

১৬ মে ৩৩–এ পা দিলেন প্রেমিক ভিকি কৌশল। প্রেমিকা ক্যাটরিনা বয়সে তিন বসন্ত এগিয়ে। দুজনের প্রেমের বয়স দুই বছর। তবে এখনো চুপি চুপি প্রেম করছেন তাঁরা। দুই বছর ধরেই প্রেমিক ভিকির জন্মদিনে ‘মাই ডে’ দেন ক্যাটরিনা।

ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনা তাঁর ইনস্টাগ্রামের মাই ডেতে ‘যোদ্ধা’ ভিকির একটি ছবি পোস্ট করেছেন। ছবিটি ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমা থেকে নেওয়া। ছবির ওপর লিখেছেন, ‘সবচেয়ে আনন্দের জন্মদিন কাটাও। সব সময় হাসতে থাকো।’ কিছুদিন আগেই ক্যাটরিনা আর ভিকি দুজনই করোনায় আক্রান্ত হয়েছিলেন। সেরেও উঠেছেন।

ক্যাটরিনা কাইফ

২০১৯ সালে দীপাবলির এক পার্টিতে প্রথম তাঁরা জনসমক্ষে হাত ধরে জুটি বেঁধে আসেন। ক্যামেরার সামনে সাবলীলভাবে জুটি বেঁধে পোজ দেন। সেই থেকে শুরু। তারপর থেকেই গোপনে প্রেম করছেন দুজন। তবে দু-একবার যে গণমাধ্যম আর পাপারাজ্জিদের কাছে নাস্তানাবুদ হতে হয়নি, তা নয়।

প্রেম করছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল

২০২০ সালে লকডাউনের শুরুতে অনেক দিন দুজনার দেখা নেই। তাই মাথায় লম্বা করে হুডি টেনে, সব রকম গোপনীয়তা আর সতর্কতা অবলম্বন করেই ভিকি গিয়েছিলেন ক্যাটরিনার বান্দ্রার বাসায়। কিন্তু ভাগ্য খারাপ হলে যা হয় আরকি! কৌশলের সব কৌশল বৃথা গেল, যখন প্রতিবেশীদের চোখকে ফাঁকি দিতে পারলেন না। তাঁরাই জানালেন সেই গোপন অভিসারের কথা।

ভিকি কৌশল

তবে নিজেদের সম্পর্ককে এখনই ‘অফিশিয়াল’ করতে নারাজ দুজনই। প্রেম করছেন কি না, এই প্রশ্নের উত্তরে হ্যাঁ বা না কিছুই বলেননি কেউ। হেসে, ‘কায়দা করে’ উত্তর দিয়ে এড়িয়ে গেছেন। এই যেমন ভিকি বলেছেন, ‘ক্যাটরিনার সঙ্গে প্রেম করছি, এই “গুজব” আমার জন্য সম্মানের। তাই আমি অস্বীকার করতে চাইছি না।’

ক্যাটরিনা কাইফ ও সালমান খান

ক্যাটরিনা এর আগে সালমান খান ও রণবীর কাপুরের সঙ্গে তুমুল প্রেম করেছেন। এবার তাঁকে বড় পর্দায় দেখা যাবে ‘সালমান খান’–এর সঙ্গে। ঈশান খাট্টারের সঙ্গে ‘ফোন বুথ’ সিনেমাতেও দেখা দেবেন তিনি। অন্যদিকে ভিকি কৌশলকে দেখা যাবে সরদার উধাম সিংয়ের বায়োপিকে, তারপর ‘দ্য ইমমোর্টাল অশ্বথনামা’ ও ‘তখত’ সিনেমায়।

ক্যাটরিনা কাইফ