Thank you for trying Sticky AMP!!

ফিরছেন কারিশমা কাপুর

কারিশমা কাপুর

নতুনকে সাদরে গ্রহণ করতে হয়। নতুনের সঙ্গে বদলাতে হয় নিজেকে। যিনি পারবেন না, তিনি ছিটকে পড়বেন—এটিই জগতের নিয়ম। সেই নিয়ম মেনে টিকে থাকতে অনেক বড় বড় তারকা নাম লিখিয়েছেন ওয়েব সিরিজে। সেই তালিকার সর্বশেষ নাম কারিশমা কাপুর।

কারিশমা কাপুর যে কত বড় মাপের অভিনেত্রী তা ১৯৯০-এর দশকে বড় পর্দায় দেখেছে বলিউডপ্রেমীরা। এই অভিনেত্রীকে অনেক দিন ভক্তরা দেখেন না বড় বা ছোট পর্দায়। এই ভক্তদের জন্য সুখবর। ফিরছেন তাদের প্রিয় অভিনেত্রী। একটি জাতীয় পুরস্কার ও চারটি ফিল্মফেয়ার পুরস্কার বিজয়ী এই অভিনেত্রীকে এবার তাঁর ভক্ত অনুরাগীরা দেখতে পাবেন একতা কাপুর প্রযোজিত ওয়েব সিরিজ ‘মেন্টালহুডে’। কারিশমা কাপুর তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের পোস্টের মাধ্যমে এই খবর নিশ্চিত করেছেন।

২০০৭ সালের ১৬ এপ্রিল অনলাইন মাধ্যমে এএলটি বালাজী নামে নতুন এক ভিডিও প্ল্যাটফর্ম জন্ম নেয়। এই অনলাইন প্ল্যাটফর্ম সম্প্রতি ‘মেন্টালহুড’ নামে নতুন একটি ওয়েব সিরিজের ঘোষণা দিয়েছে। আর এখানেই দেখা মিলবে কারিশমা কাপুরের। এই সিরিজ পরিচালনা করবেন কারিশমা কোহলি। আর এই দুই কারিশমা মিলে কী ‘কারিশমা’ দেখান, তা দেখার জন্য দর্শককে আপাতত বছরের শেষ পর্যন্ত অপেক্ষা করা ছাড়া গতি নেই। কেননা ‘মেন্টালহুড’ মুক্তি পাবে চলতি বছরের শেষদিকে।

‘মেন্টালহুড’ মূলত একজন মায়ের মাতৃত্বের জীবনযাত্রা। এখানে বাস্তবে দুই সন্তানের মা কারিশমা কাপুরকে দেখা যাবে তিন সন্তানের মা মীরা শর্মার ভূমিকায়। আর এর মধ্য দিয়েই ওয়েব সিরিজে অভিষেক ঘটবে কারিশমার।

‘মেন্টালহুড’` ওয়েব সিরিজের পোস্টার

একটা ছোট শহরের মা মুম্বাই শহরে এসে কীভাবে সন্তানদের সঙ্গে পরিবর্তিত পরিস্থিতিতে মানিয়ে নিয়ে সংগ্রাম করছেন, সেই যাত্রাই উঠে আসবে এই সিরিজে। এটা সেই মায়ের গল্প যিনি প্রতিনিয়ত আশা আর বাস্তবতার সমন্বয় করতেই ব্যস্ত। কারিশমা বলেন, ‘পরিবার আর সন্তানদের নিয়ে আমার দিন ভালোই কাটছিল। কিন্তু যখন এই স্ক্রিপ্ট পড়লাম, আমার মনে হলো এটা দারুণ। আজকের একজন মাকে ঘিরে অত্যন্ত শক্তিশালী একটা গল্প এটি। আমার চরিত্রটা একজন মায়ের আর বাস্তবেও আমি একজন মা। আমার সব সহকর্মীর সঙ্গে এই সিরিজের শুটিংয়ে খুব ভালো সময় কাটছে আমার।’

ইনস্টাগ্রামে এই সিরিজের পোস্টার শেয়ার করে কারিশমা লিখেছেন, ‘পরিচিত হোন মীরা শর্মার সঙ্গে। এই নারী আমি। এই নারী প্রতিটি মা। একজন ক্লান্ত, বিরক্ত, দুশ্চিন্তাগ্রস্ত, কেয়ারিং এবং পাগলপ্রায় এক মা।’