Thank you for trying Sticky AMP!!

বিজয় ও সামান্থার দুর্ঘটনার খবরটি গুজব

দক্ষিণ ভারতীয় তারকা বিজয় দেবেরাকোন্ডা ও সামান্থা রুথ প্রভু কাশ্মীরে শুটিং করার সময় গাড়ি দুর্ঘটনার শিকার হয়ে নদীতে পড়ে যান। এমন খবর ভারতের একাধিক সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে। প্রকাশিত খবরে বলা হচ্ছিল, ‘কুশি’ সিনেমার সেটে কাশ্মীরের পেহেলগাম এলাকায় স্টান্ট করতে গিয়েই ঘটে গাড়ি দুর্ঘটনা। গাড়ির ভেতরে থাকা দুই তারকা বিজয় দেবেরাকোন্ডা ও সামান্থা রুথ প্রভু আহত হন। পরে ফিজিওথেরাপি নিয়ে তাঁরা শুটে ফেরেন।
তবে হিন্দুস্তান টাইমস বলছে, এই খবরের সত্যতা নেই বলে জানিয়েছে ‘কুশি’ সিনেমার টিম। তেলেগু রোমান্টিক কমেডি সিনেমা কুশির টিম মঙ্গলবার একটি বিবৃতি প্রকাশ করেন।

বিবৃতিতে বলা হয়, কয়েকটি সংবাদে আছে বিজয় দেবেরকোন্ডা এবং সামান্থা কুশি সিনেমার শুটিং করার সময় আহত হয়েছেন। এ খবরের কোনো সত্যতা নেই। কাশ্মীরে ৩০ দিনের শুটিং সফলভাবে শেষ করে পুরো দল গতকাল হায়দরাবাদে ফিরেছে। এ ধরনের খবর বিশ্বাস করবেন না।

সামান্থাকে সম্প্রতি তামিল রোমান্টিক কমেডি, কাথু ভাকুলা রেন্দু কাধল-এ দেখা গেছে। ভিগনেশ শিবন পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছেন বিজয় সেতুপতি এবং নয়নতারা। সামান্থা বর্তমানে শকুন্তলমের মুক্তির অপেক্ষায় রয়েছেন।
অন্যদিকে বিজয় দেবেরকোন্ডা, আসন্ন হিন্দি-তেলেগু দ্বিভাষিক চলচ্চিত্র লিগারের মুক্তির জন্য অপেক্ষা করছেন, যেখানে তিনি একটি মিশ্র মার্শাল আর্ট বক্সারের ভূমিকায় অভিনয় করেছেন।

পুরী জগন্নাদ পরিচালিত ছবিটিতে অনন্যা পান্ডে এবং মাইক টাইসনও একটি মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন।

রোমান্টিক সিনেমা ‘কুশি’ তেলেগু, তামিল, কন্নড় এবং মালয়ালাম ভাষায় মুক্তি পাবে আগামী ২৩ ডিসেম্বর। সিনেমার গল্প ও পরিচালনার দায়িত্বে আছেন শিব নির্বাণ।