Thank you for trying Sticky AMP!!

ভগ্নহৃদয়ে ছবি আঁকছেন ইলিয়ানা

সম্পর্ক ভাঙলে ঘরের দরজা বন্ধ করে কাঁদবেন, এমন মেয়ে নন ইলিয়ানা। ছবি: ইনস্টাগ্রাম

ইলিয়ানা ডি’ক্রুজের সঙ্গে শেষ সাক্ষাতে তিনি সাবেক প্রেমিক অ্যান্ড্রু নিবোনকে নিয়ে অনেক খোলামেলা ছিলেন। অস্ট্রেলিয়ান এই প্রেমিককে নিয়ে তিনি তাঁর স্বপ্নের দুনিয়ার কথা সামাজিক যোগাযোগমাধ্যমে জানাতে কখনো কুণ্ঠিতবোধ করেননি। নিবোন যে ভারতীয় খাবারে মজেছেন, সে কথাও বলেছিলেন ইলিয়ানা। তবে বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, ভেঙে গেছে সেই প্রেম। এ ব্যাপারে ইলিয়ানা প্রথম আলোকে জানালেন তাঁর প্রতিক্রিয়া।

অস্ট্রেলিয়ান ফোটোগ্রাফার অ্যান্ড্রু নিবোনের সঙ্গে ঘর বেঁধেছিলেন ইলিয়ানা। সাংবাদিকেরা বিয়ে নিয়ে প্রশ্ন করলে ‘না’ বলেননি। কেবল বলেছেন, বিয়ের প্রথাগত সংস্কৃতিতে তিনি বিশ্বাসী নন। তবে প্রেমিককে নিয়ে এক ছাদের নিচে থাকতেন।

প্রথম আলোর সঙ্গে শেষ সাক্ষাতে নিবোনকে নিয়ে অনেক কথাই বলেছিলেন এই বলিউড সুন্দরী। তাঁদের এই দীর্ঘ সম্পর্কে এবার ভেঙে গেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে একে অপরকে আনফলো করে দিয়েছেন। কোনো স্মৃতিও রাখতে চাননি। তাই অ্যান্ড্রু নিবোনের সব ছবিও অ্যাকাউন্ট থেকে ডিলিট করেছেন তিনি। এই ভাঙনের পর ইলিয়ানা কেমন আছেন?

প্রেম ভাঙার পর এখন ফিটনেসের দিকে আরও বেশি নজর ইলিয়ানার। ছবি: ইনস্টাগ্রাম

গতকাল মঙ্গলবার এক সাক্ষাৎকারে এই বলিউড সুন্দরী জানালেন তাঁর এখনকার মানসিক অবস্থার কথা। ইলিয়ানা তাঁর সম্পর্কের ভাঙন নিয়ে প্রথম আলোকে বললেন, ‘সম্পর্ক ভাঙলে ঘরের দরজা বন্ধ করে কাঁদব বা দুঃখে ভেঙে পড়ব, এমন মেয়ে আমি নই। এসবের কোনো মানে নেই। এই সময় থেকে বেরিয়ে আসা খুব জরুরি। আমি সব সময় ইতিবাচক দৃষ্টিভঙ্গি থেকে সবকিছু দেখার চেষ্টা করি।’

প্রেম ভাঙার পর ইনস্টাগ্রামে ছবি পোস্টের হারও বেড়ে গেছে। ছবি: ইনস্টাগ্রাম

ইলিয়ানা আরও বলেন, ‘আমি মনে করি, মানুষের সব সময়ই নিজেকে আরও উন্নত করার সুযোগ থাকে। আমি এখন আমার ক্যারিয়ারের এক দুর্দান্ত জায়গায় দাঁড়িয়ে আছি। কাজ, ফিটনেস—এসব নিয়ে প্রচুর ব্যস্ত থাকি। অভিনয়ে আরও মন দিচ্ছি। মানসিকভাবে এখন আমি এক দুর্দান্ত জায়গায়। ওসব থেকে নিজেকে বের করতে এখন আমি নিয়মিত ছবিও আঁকছি।’

বাচ্চাদের সঙ্গে আনন্দময় সময় কাটাচ্ছেন ইলিয়ানা। জানিয়েছেন, এতে সূর্য আরও উজ্জ্বল আলো দেয়। ছবি: ইনস্টাগ্রাম

২২ নভেম্বর মুক্তি পাচ্ছে অনিশ বাজমি পরিচালিত ‘পাগলপন্থী’ ছবিটি। হাসি–মজায় ভরপুর এই ছবিতে ইলিয়ানাকে দেখা যাবে জন আব্রাহামের বিপরীতে। এ ছাড়া এই কমেডি ধাঁচের ছবিতে আরও আছেন অনিল কাপুর, আরশাদ ওয়ারশি, উর্বশী ঢোলাকিয়া, পুলকিত সম্রাট, কৃতী খরবান্দা, সৌরভ শুক্লাসহ আরও অনেকে।