Thank you for trying Sticky AMP!!

মোদির টুইটে স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত বিরাট আর অনুশকা

মোদি–আনুশকা–বিরাটের টুইট চালাচালি

বৃহস্পতিবার ছিল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭০তম জন্মদিন। অসংখ্য তারকা নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন। বাদ যাননি বলিউড তারকা আনুশকা শর্মার ক্রিকেটার জীবনসঙ্গী বিরাট কোহলি। তিনি গতকাল টুইট করেন, ‘আজ আমাদের সম্মানিত প্রধানমন্ত্রীর জন্মদিন। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।’

মোদির কাছ থেকে উপহার নিচ্ছেন বিরাট ও আনুশকা

এই টুইটের উত্তর দিয়েছেন ভারতীয় প্রধানমন্ত্রী। সন্তানের আগমনের ঘোষণার পর থেকেই বিভিন্ন মহল থেকে শুভেচ্ছার বন্যায় ভাসছেন হাই প্রোফাইল এই তারকা দম্পতি। বিশেষ করে যে ছবিটি পোস্ট করে মা–বাবা হওয়ার সুখবর দেন আনুশকা আর বিরাট, সেই ছবি সাম্প্রতিক কালে সবচেয়ে ভাইরাল হওয়া ছবিগুলোর মধ্যে একেবারে প্রথম সারির একটি। টুইটের উত্তরে অভিনন্দন জানাতে বাদ গেলেন না ভারতের প্রধানমন্ত্রীও।

আনুশকা বিরাটের বিবাহোত্তর সংবর্ধনার একটি ছবি

নরেন্দ্র মোদি বিরাট আর আনুশকাকে ট্যাগ করে লিখেছেন, ‘আপনাকে আর আনুশকা শর্মাকে আমার আন্তরিক শুভেচ্ছা আর অভিনন্দন। আমি নিশ্চিত, আপনারা চমৎকার মা–বাবা হবেন।’ মোদির এই টুইটে স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত অনুশকা। তিনিও পাল্টা টুইটে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, ‘আপনার সুন্দর শুভেচ্ছার জন্য ধন্যবাদ স্যার। আশা করি দুর্দান্ত একটা জন্মদিন কেটেছে। সদা আপনার সুস্বাস্থ্য আর মঙ্গল কামনা করি।’

মোদির টুইটে স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত বিরাট আর অনুশকা

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে এই দম্পতির সৌজন্য বিনিময়ের ঘটনা এই প্রথম নয়। ২০১৮ সালে বিরাট ও অনুশকা তাঁদের বিয়েতে নিমন্ত্রণ জানিয়েছিলেন প্রধানমন্ত্রীকে। শত ব্যস্ততার মধ্যেও ঠিকই আমন্ত্রণ রক্ষা করেছিলেন প্রধানমন্ত্রী। দিল্লিতে অনুষ্ঠিত বিয়ে–পরবর্তী সংবর্ধনায় হাজির হয়েছিলেন তিনি। নবদম্পতির জন্য বিশেষ উপহারও নিয়ে গিয়েছিলেন নরেন্দ্র মোদি।

এই ছবিটি পোস্ট করে মা–বাবা হওয়ার সুখবর দেন আনুশকা আর বিরাট। সাম্প্রতিক কালে সবচেয়ে ভাইরাল হওয়া ছবিগুলোর মধ্যে একেবারে প্রথম সারির একটি এটি।

২০২১ সালের জানুয়ারিতে আনুশকা বিরাটের ঘরে আসবে নতুন অতিথি। তাই এর মধ্যে নতুন কোনো ছবিতে অভিনয় করতে পারছেন না এই অভিনেত্রী। তবে শোনা যাচ্ছে, মা হওয়ার পর দীর্ঘ বিরতি ভেঙে ‘আদিপুরুষ’ সিনেমায় অভিনয় করবেন। তবে এই ব্যাপারে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

কেক কেটে উদযাপন করেছেন আনুশকা ও বিরাট