Thank you for trying Sticky AMP!!

রাজকুমার-পত্রলেখার বিয়ের লাড্ডু খেয়েছেন কি?

রাজকুমার-পত্রলেখা

সম্প্রতি বিয়ে হয়ে গেল বলিউড অভিনেতা রাজকুমার রাও আর পত্রলেখা পালের। ঘরোয়া আয়োজনে বলিউডের কাছের কিছু বন্ধু ও পরিবারের সদস্য নিয়ে এই বিয়ে হয়। তবে অনেকেই বিয়েতে নিমন্ত্রণ পাননি কিংবা আসতে পারেননি। তাতে কোনো সমস্যা নেই! যাঁরা আসতে পারেননি, এই দম্পতি এবার তাঁদের বাসায় লাড্ডু পাঠাচ্ছেন।
এমনই একজন হলেন ফ্যাশন ডিজাইনার মাসাবা গুপ্ত। রাজ ও পত্র শুধু মিষ্টি পাঠিয়েই দায়িত্ব শেষ করেননি। সঙ্গে দিয়েছেন চমৎকার একটি চিরকুটও।

বিয়ে আসরে পত্রলেখা ও রাজকুমার রাও

সেখানে লেখা ছিল, ‘আমরা বিয়েটা করে ফেলেছি। আমরা আপনাদের জানাতে রোমাঞ্চিত যে অবশেষে ১১ বছরের বন্ধুত্ব শেষে চণ্ডিগড়ে একটি সুন্দর আয়োজনে চার হাত এক করেছি। যেহেতু পরিস্থিতি এই বিশেষ দিনে আপনাদের সঙ্গে আমাদের থাকার সুযোগ দেয়নি, তাই সেই মুহূর্তকে উদ্‌যাপনের জন্য সামান্য উপহার পাঠালাম। ভালোবাসা গ্রহণ করবেন। পত্রলেখা ও রাজকুমার।’

সেই লাড্ডু ও চিরকুটের ছবি তুলে ইনস্টাগ্রামে দিয়েছেন মাসাবা। ক্যাপশনে লিখেছেন, ‘দুই প্রিয় মানুষ এখন একসঙ্গে। অভিনন্দন।’

রাজকুমার রাও আর পত্রলেখা

একটি বিজ্ঞাপনে প্রথমবার পত্রলেখাকে দেখেন রাজকুমার রাও। সেখানেই তাঁকে মন দিয়ে বসেন অভিনেতা। অন্যদিকে রাজকুমারকে পত্রলেখা প্রথমবার খেয়াল করেন ‘লাভ, সেক্স অউর ধোঁকা’ ছবিতে। যদিও প্রথম দেখায় একেবারেই পত্রলেখার মনে জায়গা করে নিতে পারেননি রাজকুমার। পরবর্তীকালে একসঙ্গে ছবিও করেন তাঁরা। বেশ কিছুদিন বন্ধুত্বের সম্পর্কে থাকার পর তাঁরা নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে জানান।