Thank you for trying Sticky AMP!!

সালমান পাকিস্তানপন্থী!

অভিজিৎ ভট্টাচার্য, সালমান খান ও শাহরুখ খান

সালমান খানের বিরুদ্ধে গুরুতর অভিযোগ, ‘বলিউডের ভাইজান’ তাঁর ছবিতে পাকিস্তানি গায়কদের সুযোগ দেন বেশি। এই যেমন আতিফ আসলাম, রাহাত ফতেহ আলী খান। সালমান খানের কারণেই বলিউডে ধীরে ধীরে এক নতুন ধারা শুরু হয়েছে। অন্য প্রযোজক ও পরিচালকেরা তাঁদের ছবিতে পাকিস্তানের গায়কদের দিয়ে গান গাওয়াচ্ছেন। আর চলচ্চিত্র নির্মাতাদের এই পাকিস্তানপ্রীতির কারণে ভারতের সংগীতশিল্পীরা এখন বলিউডে কম সুযোগ পাচ্ছেন। ব্যাপারটা ক্রমেই হুমকি হয়ে দাঁড়াচ্ছে।

ভারতীয় এক দৈনিকে দেওয়া সাক্ষাৎকারে সালমান খানের বিরুদ্ধে এই অভিযোগের আঙুল তুলেছেন বলিউডের অনেক জনপ্রিয় গানের শিল্পী অভিজিৎ ভট্টাচার্য। তিনি প্রশ্ন করেছেন, ভারতের গায়কদের বলিউডে প্লেব্যাক করার যোগ্যতা নেই? তিনি দাবি করেছেন, ভারতের চলচ্চিত্রে পাকিস্তানের গায়ক আর অভিনয়শিল্পীদের কাজ করা বন্ধ করা হোক।

এর আগে অভিজিৎ ভট্টাচার্য বলিউডের বাদশা শাহরুখ খানের বিরুদ্ধে অভিযোগ করেন। তিনি বলেন, ‘আমার গাওয়া গানের সঙ্গে অভিনয় করে শাহরুখ খান সুপারস্টার হয়েছেন। যত দিন পর্যন্ত আমি তাঁর জন্য গান গেয়েছি, তত দিন পর্যন্ত তিনি ছিলেন রকস্টার। আর শাহরুখ খানের জন্য গান গাওয়া বন্ধ করে দেওয়ার পর তিনি লুঙ্গি ড্যান্সে নেমে এসেছেন।’

এদিকে নারীদের সঙ্গে অশালীন আচরণের জন্য অভিজিৎ ভট্টাচার্যের বিরুদ্ধে প্রায়ই অভিযোগ শোনা যায়। সম্প্রতি জানা গেছে, এক নারীকে গাল দিয়েছেন এবং তাঁকে মেরেছেন অভিজিৎ ভট্টাচার্য। এর আগে এক মহিলার সঙ্গে অশালীন আচরণের জন্য ফেঁসে গিয়েছিলেন তিনি। এমনকি দুর্গাপূজার মণ্ডপে একটি মেয়ের সঙ্গে তিনি অভব্য আচরণ করেছিলেন। মেয়েটি তাঁর বিরুদ্ধে এফআইআর করেন। এই অভিযোগ পাওয়ার পর মুম্বাইর ওশিওয়ারা পুলিশ অভিজিৎকে গ্রেপ্তার করে।