Thank you for trying Sticky AMP!!

সিদ্ধি বিনায়ক মন্দিরে নতুন দম্পতি

মুম্বাইর সিদ্ধি বিনায়ক মন্দিরে নতুন দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

আজ শুক্রবার মুম্বাইর সিদ্ধি বিনায়ক মন্দিরে যান নতুন দম্পতি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। এখানে তাঁরা পূজা দিয়েছেন। এ সময় বলিউডের এই দুজন জনপ্রিয় তারকা পরেছেন একই রঙের পোশাক। রণবীর সিং পরেছেন কুর্তা ও পায়জামার সঙ্গে ম্যাচিং নেহরু জ্যাকেট আর দীপিকা পাড়ুকোন লম্বা কুর্তার সঙ্গে এম্বেলিশ করা দোপাট্টা। পূজা দেওয়ার পর তাঁরা দুজন যখন বেরিয়ে আসেন, তখন তাঁদের গায়ে ছিল গেরুয়া রঙের উত্তরীয়। তাঁরা দুজনই কঠোর নিরাপত্তাবেষ্টনীর মধ্য দিয়ে মন্দিরে প্রবেশ করেন এবং বেরিয়ে আসেন।

সিদ্ধি বিনায়ক মন্দিরে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের সঙ্গে আরও ছিলেন দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন ও বোন আনিশা এবং রণবীরের বাবা জগজিৎ ভাবনানী সিং, মা অঞ্জু ও বোন ঋতিকা।

মুম্বাইর সিদ্ধি বিনায়ক মন্দিরে নতুন দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

ছয় বছর প্রেম করার পর ১৪ নভেম্বর ইতালির লেক কোমোর ভিল দ্য বালবিয়ানেলে রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ে হয়েছে কনকানি রীতি মেনে। পরদিন সিন্ধি রীতিতে বিয়ে করেছেন বলিউডের জনপ্রিয় এই তারকা জুটি। এর আগে ১৩ নভেম্বর ছিল দীপবীরের মেহেদি অনুষ্ঠান, রাতে হয় আংটিবদল। এরপর ১৮ নভেম্বর সকালে ইতালির মিলান থেকে মুম্বাই ফিরে আসেন নবদম্পতি রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন। এরপর বেঙ্গালুরু ও মুম্বাইয়ে তাঁদের কয়েকটি রিসেপশন অনুষ্ঠান হয়েছে।