Thank you for trying Sticky AMP!!

৭০০ বছরের পুরোনো দুর্গে সাত পাকে বাঁধা পড়বেন ক্যাটরিনা-ভিকি!

যতই ঢাক ঢাক গুড় গুড় করুক না কেন, ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশলের বিয়ের খবরে এখন মুখর বিটাউন। কোথায় বসতে চলেছে তাদের বিয়ের আসর, তা–ও এবার জানা গেছে।

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের রোমান্সের খবর নিয়ে দীর্ঘদিন ধরে বিটাউনে নানা ফিসফাস শোনা যায়

গতকালই টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে যে আগামী নভেম্বর বা ডিসেম্বরে ভিকি আর ক্যাটরিনার চার হাত এক হতে চলেছে। দুই পরিবার তাদের জোরেশোরে বিয়ের প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছে। এখনকার টাটকা খবর, ডেস্টিনেশন বিবাহ করতে চলেছেন এই জুটি। মুম্বাই থেকে দূর রাজস্থানে বিয়ে করবেন ক্যাট আর ভিকি। আর ডিসেম্বরের প্রথম সপ্তাহে নাকি বিয়ের আসর বসছে। প্রেমের ক্ষেত্রে তাঁরা যতই লুকোছাপা করুন না কেন, বিয়ে তাঁরা রাজকীয়ভাবেই করবেন। জানা গেছে, বলিউডের রাজকীয় বিয়েগুলোর একটি হবে ভিকি আর ক্যাটের বিয়ে।

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ

রাজস্থানের ৭০০ বছরের পুরোনো এক দুর্গে তাঁদের বিয়ের আসর বসবে। আর খবর যে এই দুর্গ ইতিমধ্যে বুকিং করে ফেলেছেন তাঁরা। রাজস্থানের সওয়াই মাধোপুরের ‘সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারা রিসোর্ট’-এ বিয়ের সাত পাকে বাঁধা পড়বেন ক্যাট আর ভিকি। রিসোর্টটি রান্থামবোর ন্যাশনাল পার্ক থেকে ৩৫ কিলোমিটার দূরে। জানা গেছে, রিসোর্টটির সাজসজ্জা শুরু হয়ে গেছে।

রাজস্থানের ৭০০ বছরের পুরোনো এক দুর্গে তাঁদের বিয়ের আসর বসবে

জানা গেছে, খ্যাতনামা ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক পরে বিয়ে করবেন ভিকি আর ক্যাটরিনা। বিয়ের রাতে ক্যাট আদি সিল্কের লেহেঙ্গা পরবেন। আর ভিকির অঙ্গে থাকবে শেরওয়ানি। ক্যাটরিনার বোন ইসাবেল আর তাঁর মা সুজেন বিয়ের জন্য জোরদার কেনাকাটা করছেন বলে খবর। তাঁদের দুজনকে একসঙ্গে সাবেকি পোশাকের শোরুমের বাইরে দেখা গেছে।

প্রেম করছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। ছবি: ইনস্টাগ্রাম

ক্যাটরিনা আর ভিকির ক্যারিয়ারের চাকাও দুরন্তগতিতে ছুটছে। সদ্য মুক্তি পাওয়া ‘সরদার উধম’ ছবিতে ভিকির অভিনয়ের সবাই দারুণ প্রশংসা করেছেন। ক্যাটরিনার ঝুলিতে আছে ‘সূর্যবংশী’, ‘ফোন ভূত’, ‘জি লে জারা’র মতো ছবি।