Thank you for trying Sticky AMP!!

নতুন প্রেমে রিয়া, কে তাঁর প্রেমিক?

রিয়া চক্রবর্তী

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর আলোচনায় উঠে আসে তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তীর নাম। সুশান্তের মৃত্যুর ঘটনা তদন্তে উঠে আসে বলিউডের মাদক যোগের খবর। সেই সূত্রে মাদক মামলায় জড়িয়ে কারাবাস করতে হয় রিয়াকে। হঠাৎ এই বাঙালি অভিনেত্রী হয়ে ওঠেন ভারতজুড়ে বহুল চর্চিত এক নাম। এবার সুশান্তের স্মৃতি ভুলে নতুন সম্পর্কে জড়িয়েছেন রিয়া চক্রবর্তী।

বান্টি সাজেদের সঙ্গে প্রেম করছেন রিয়া

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম জানিয়েছে, অভিনেত্রী সীমা সাজেদের ভাই বান্টি সাজেদের সঙ্গে প্রেম করছেন রিয়া। মাদক মামলায় গ্রেপ্তার হওয়ার পর থেকে নিজেকে আড়ালে রাখতে পছন্দ করেন রিয়া। সংবাদমাধ্যমের সঙ্গে খুব একটা কথা বলেন না। নতুন সম্পর্কের ব্যাপারে তিনি খুবই রক্ষণশীল। যতটা সম্ভব প্রেমের খবর গোপন রাখতে চেয়েছিলেন তিনি। তবে চাইলেই কি গোপন রাখা যায়; ভারতীয় সংবাদমাধ্যমগুলো ঠিকই বের করে ফেলেছে নতুন সম্পর্কের খবর।

রিয়া চক্রবর্তী

গত ৭ অক্টোবর ছিল বান্টি সাজেদের জন্মদিন। তাঁর জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন রিয়া। তখনো তাঁদের সম্পর্ক আঁচ করা যায়নি। তবে কিছুদিন পর ঠিকই ফাঁস হলো তাঁদের প্রেমের খবর।

রিয়া চক্রবর্তী

এদিকে মাদক বিতর্কের পর রিয়াকে নতুন কোনো সিনেমায় অভিনয় করতে দেখা যায়নি। মাঝে গুজব রটে, আপাতত মুম্বাইয়ের পাট চুকিয়ে দক্ষিণি ছবিতে আগ্রহী তিনি। তবে দক্ষিণ ভারতের নতুন কোনো সিনেমাতেও দেখা যায়নি তাঁকে।
রিয়া চক্রবর্তীকে সর্বশেষ দেখা যায় ‘চেহরে’ সিনেমায়। যে ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেন অমিতাভ বচ্চন ও ইমরান হাশমি।

Also Read: বাংলা সিনেমায় রিয়া চক্রবর্তী

Also Read: জামিন পাওয়ার খবর শুনে জেলে যে কাণ্ড করেছিলেন রিয়া

Also Read: সুশান্তকে রিয়া গাঁজা সরবরাহ করতেন: চার্জশিটে চাঞ্চল্যকর তথ্য

Also Read: জীবনে ফিরেছেন রিয়া