Thank you for trying Sticky AMP!!

সিনেমার টিজার থেকে নেওয়া। ছবি : ভিডিও থেকে নেওয়া

প্রাপ্তবয়স্কদের জন্য, তাই সবাইকে টিজার দেখতে নিষেধ করেছেন নির্মাতা

১৪ বছর আগে ‘লাভ সেক্স অউর ধোঁকা’ মুক্তির পর রীতিমতো শোরগোল পরে গিয়েছিল। তখন সামাজিক যোগাযোগমাধ্যমের এত বিস্তার ছিল না। কিন্তু দিবাকর ব্যানার্জির সিনেমাটি ছিল তখনকার প্রচলিত হিন্দি ছবির তুলনায় যথেষ্ট ভিন্ন ধরনের।

Also Read: সিনেমা বানিয়ে দেউলিয়া এই পরিচালক, সাইকেল কেনার টাকাও নেই

‘লাভ সেক্স অউর ধোঁকা’ সময়ের চেয়ে এগিয়ে থাকা সিনেমা—দেখার পর এমন মন্তব্য করেছিলেন অনেক সমালোচক। দীর্ঘ বিরতির পর আসছে সিনেমাটির সিকুয়েল ‘লাভ সেক্স অউর ধোঁকা ২’। আজ সোমবার মুক্তি পেয়েছে সিকুয়েলটির টিজার। খবর ইন্ডিয়া টুডের

টিজার মুক্তির আগেই গতকাল রোববার এক ভিডিও বার্তায় নির্মাতা দিবাকর ব্যানার্জি জানিয়েছিলেন, সিনেমার বিষয়বস্তু খুবই সংবেদনশীল।

‘লাভ সেক্স অউর ধোঁকা ২’ সিনেমার পোস্টার। আইএমডিবি

দেখার সময় তাই দর্শকদের বিষয়টি মাথায় রাখা জরুরি। আশপাশের অনেক সত্য ঘটনা নিয়ে নির্মিত হলেও ছবিটির টিজার অনেকের ভালো না–ও লাগতে পারে, এটাও মনে করিয়ে দিয়েছিলেন নির্মাতা। একই সঙ্গে তিনি বলেছিলেন, টিজারটি প্রাপ্তবয়স্ক ছাড়াও কারও দেখা উচিত নয়।

আজ মুক্তি পাওয়া ২ মিনিট ১৩ সেকেন্ডের টিজার দেখে মনে হয়েছে, একটি রিয়েলিটি শোর প্রেক্ষাপটে তৈরি হয়েছে সিনেমাটি। দিবাকরের সব সিনেমাতেই রাজনৈতিক বক্তব্য থাকে, যা নিয়ে বিস্তর বিতর্কও হয়; টিজার দেখে অনেক দর্শক মন্তব্য করেছেন, ‘লাভ সেক্স অউর ধোঁকা’তেও সেটা থাকবে।

দিবাকরের সিনেমায় সত্য ঘটনার ছায়া থাকে। অনেক দর্শক তাই মনে করছেন, এ ছবিও নির্মিত হয়েছে কোনো সত্য ঘটনা অবলম্বনে। তবে সিনেমাটির বিষয়বস্তু নিয়ে নির্মাতার বক্তব্য পাওয়া যায়নি।

সিনেমাটিতে আছেন বিতর্কিত তারকা উরফি জাবেদ। এএনআই

টিজারে দেখা মিলেছে স্বস্তিকা মুখার্জি, মৌনি রায়, তুষার কাপুর, আনু মালিকদের। সঙ্গে আছেন বিতর্কিত তারকা উরফি জাবেদও।
ছবিটি মুক্তি পাবে ১৯ এপ্রিল