Thank you for trying Sticky AMP!!

‘বাগি ২’ টাইগার শ্রফ ও দিশা পাটানি। আইএমডিবি

বিচ্ছেদের পরও একসঙ্গে দেখা যাবে তাঁদের

একসময়ে টাইগার শ্রফ ও দিশা পাটানির রোমান্সের খবর বিটাউনের আকাশে–বাতাসে উড়ে বেড়াত। পরে তাঁদের বিচ্ছেদের খবরে মুখর ছিল বিটাউন। এখন শোনা যাচ্ছে, এই জুটি আবার এক হয়েছে। তবে বাস্তবে নয়, সিনেমায়। রুপালি পর্দায় তাঁদের রোমান্স করতে দেখা যাবে।

Also Read: দিশা পাটানি এবার খলচরিত্রে

টাইগার শ্রফ ও কৃতি শ্যাননের ‘গণপথ’ ছবিটি কিছুদিন আগেই মুক্তি পেয়েছে। কিন্তু বক্স অফিসে এই ছবির হাল বেহাল। এরই মধ্যে টাইগার তাঁর পরবর্তী ছবির কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। এখন তিনি আলোচনায় তাঁর আগামী ছবি ‘হিরো নম্বর ওয়ান’ নিয়ে। এই একই শিরোনামের এক ছবি পরিচালক ডেভিড ধাওয়ান বলিউড অভিনেতা গোবিন্দকে নিয়ে নির্মাণ করেছিলেন। ১৯৯৭ সালে মুক্তি পাওয়া এই ছবিটি বক্স অফিসে দারুণ ব্যবসা করেছিল।

একই শিরোনাম ব্যবহার করে এবার নির্মাতা বাসু ভগনানি ও জ্যাকি ভগনানি নিয়ে আসছেন আরও এক মজার ছবি। ছবিটিতে গোবিন্দর ভূমিকায় দেখা যাবে টাইগারকে। ডেভিড ধাওয়ানের ‘হিরো নম্বর ওয়ান’ ছবির নায়িকা ছিলেন কারিশমা কাপুর।

‘বাগি ২’ সিনেমায় টাইগার শ্রফ ও দিশা পাটানি। আইএমডিবি

ভগনানি পরিবারের এই ছবিতে টাইগারের বিপরীতে প্রথমে বলিউড নায়িকা সারা আলী খানের অভিনয় করার কথা ছিল। সারা শুরুতে ছবিটি করবেন বলে জানিয়েছিলেন। কিন্তু এখনকার টাটকা খবর অনুযায়ী, সারা ছবিটি থেকে শিডিউল জটিলতায় সরে এসেছেন। নির্মাতারা এরপর এই ছবির জন্য দিশা পাটানিকে প্রস্তাব দিয়েছিলেন। দিশা ছবিটি করতে সঙ্গে সঙ্গে সম্মতি দিয়েছিলেন, স্বাক্ষর করতে দেরি করেননি।

টাইগার ও দিশার প্রেমের খবর শুরু থেকে আলোচনায় উঠে এসেছিল। এমনকি এই জুটির প্রেম তাঁদের পরিবার পর্যন্ত গড়িয়েছিল।

দিশা পাটানি

টাইগার ও দিশা হরহামেশাই মালদ্বীপে ছুটি কাটাতে যেতেন। আর তাঁদের রোমান্টিক ছবি নেট দুনিয়ায় ছেয়ে যেত। চলতি বছরই টাইগার ও দিশার প্রেমের ভাঙনের খবর শোনা গিয়েছিল। তবে তাঁরা কেন একে অপরের থেকে দূরে সরে গিয়েছেন, সে খবর জানা যায়নি।

বিটাউনের এই তারকা জুটিকে শেষ পর্দায় দেখা গিয়েছিল ‘বাগি ২’ ছবিতে। এরপর এক মিউজিক ভিডিওতে টাইগার আর দিশার পর্দায় রোমান্স দেখা গিয়েছিল। আবার এই জুটিকে ‘হিরো নম্বর ওয়ান’ ছবিতে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।