Thank you for trying Sticky AMP!!

অর্জুন কাপুর ও মালাইকা অরোরা

‘চলো আমরা আলাদা হই’ লেখা টি–শার্টে কি বিচ্ছেদের ইঙ্গিত দিলেন মালাইকা

চলতি বছরের নভেম্বরে তাঁরা বিয়ে করবেন—এমন খবর অনেক দিন ধরে শোনা যাচ্ছিল। তবে বিয়ের বদলে এল বিচ্ছেদের খবর। এক সপ্তাহ ধরে অর্জুন কাপুর ও মালাইকা অরোরার বিচ্ছেদের কথা শোনা যাচ্ছে। কিন্তু গত কয়েক দিন মালাইকার কার্যক্রম দেখে বিচ্ছেদের বিষয়টি আরও স্পষ্ট হয়ে উঠেছে।

Also Read: মালাইকা–অর্জুনের বিচ্ছেদ, গুঞ্জন না সত্যি?

হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী মালাইকা নাকি ইনস্টাগ্রামে অর্জুন কাপুরের বাড়ির সদস্যদের আনফলো করে দিয়েছেন। এর আগে দাবি করা হয়েছিল, মালাইকার সঙ্গে ছাড়াছাড়ির পর ইনফ্লুয়েন্সার কুশা কপিলার সঙ্গে প্রেম করছেন অর্জুন। এত দিন বিচ্ছেদ নিয়ে অর্জুন বা মালাইকা কেউই মুখ খোলেননি। কিন্তু মালাইকা সর্বশেষ ইনস্টাগ্রামে যে পোস্ট করেছেন, তা দেখে অনেকে মনে করছেন, পরোক্ষভাবে বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছেন তিনি।

মালাইকা লিখেছেন, ‘শক্ত থাকো, সুন্দর থাকো। কিছুতেই ভয় পেও না। তোমাকে প্রেরণা দেওয়ার জন্য যদি সঠিক সঙ্গ পাও তাহলে বিশ্বাস রাখো, তোমার দ্বারা কোনো কিছুই অসম্ভব নয়।’

অর্জুন কাপুর ও মালাইকা অরোরা

এর আগে মালাইকা এমন একটি টি–শার্ট পরেছিলেন, যেটির গায়ে লেখা ছিল—‘চলো আমরা আলাদা হই।’

২০১৬ সালে আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় বলিউড তারকা মালাইকা অরোরার। তার পর থেকে অর্জুন কাপুরের সঙ্গে প্রেম মালাইকা অরোরার। প্রথম দিকে নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ না খুললেও একপর্যায়ে কোনো লুকোচুরি ছিল না এই যুগলের।

নিজেদের সম্পর্ক নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ খোলামেলা অর্জুন ও মালাইকা। প্যারিসের রাস্তা থেকে শুরু করে রেস্তোরাঁ সফর, সুইমিংপুল—সব জায়গায় অর্জুনের সঙ্গী ছিলেন মালাইকা। তবে তাঁদের সেই সম্পর্ক এখন বিচ্ছেদের পথে।