Thank you for trying Sticky AMP!!

নুসরাত ফারিয়া

হাসপাতাল ছেড়ে বাসায় নুসরাত ফারিয়া, দোয়া চেয়েছেন মা

চিকিৎসা শেষে বাড়ি ফিরেছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। হঠাৎ অসুস্থ হয়ে পড়লে বৃহস্পতিবার মধ্যরাতে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করানো হয় ফারিয়াকে। জানা গেছে, তাঁকে অচেতন অবস্থায় হাসপাতাল ভর্তি করানো হয়েছিল। আপাতত তার শারীরিক অবস্থা কিছুটা ভালো। এ কারণেই তাঁকে বাসায় নেওয়া হয়েছে।

Also Read: মধ্যরাতে হাসপাতালে ফারিয়া, কী হয়েছে নায়িকার

নুসরাত ফারিয়ার হাসপাতাল ছাড়ার খবরটি প্রথম আলোকে নিশ্চিত করেছেন তাঁর মা ফেরদৌসি পারভীন। তিনি বলেন, গতকাল রাতে তাঁকে যে অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল, সেই তুলনায় এখন কিছুটা ভালো আছে। সিটি স্ক্যান করার কথা ছিল। কিন্তু প্রয়োজনীয় সুবিধা না থাকায় এদিন করতে পারিনি। দুই দিন পর সিটি স্ক্যান করতে হবে।’

এর আগে তিনি প্রথম আলোকে জানিয়েছিলেন, কয়েক দিন ধরেই অসুস্থ বোধ করছিলেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

নুসরাত ফারিয়া

গতকাল তা গুরুতর আকার ধারণ করে। একটা পর্যায়ে বাসায় জ্ঞান হারান তিনি। এরপর তাঁর মা ও পরিবারের অন্য সদস্যরা দ্রুত হাসপাতালে নিয়ে যান।

তিনি জানান, ‘কয়েক মাস ধরে ফারিয়ার মাথাব্যথা। ইদানীং একটু বেশি ব্যথা হচ্ছে। কষ্ট পাচ্ছে খুব। গতকাল রাতে তা সহ্যের সীমা ছাড়িয়ে যায়। মাথাব্যথার কারণে ঘুমাতেও পারে না। আগে তো মাথাব্যথার কারণে টুকটাক ওষুধ খেত।

নুসরাত ফারিয়া। ফেসবুক থেকে

এখন সেসবে কাজও করছে না।’ তিনি বলেন, ‘ফারিয়া শারীরিকভাবেও খুব দুর্বল। খাওয়াদাওয়ায় খুবই অনিয়ম করে। এই অনিয়মের কারণে শারীরিক দুর্বলতাটা বেড়েছে। গ্যাস্ট্রিকের সমস্যাও দেখা দিয়েছে। ফারিয়া আরেকটু সুস্থ হলে হয়তো থাইল্যান্ড থেকে চিকিৎসা নিয়ে আসবে। তাকে যাঁরা পছন্দ করেন, তাঁদের উদ্দেশে বলতে চাই, ফারিয়ার জন্য সবাই দোয়া করবেন।’

বিনোদনজগতে ফারিয়া

একটা সময় উপস্থাপনায় ব্যস্ত ছিলেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তার আগে মিউজিক ভিডিওতে মডেল হিসেবেও দেখা গেছে। ২০১৫ সালে ‘আশিকী’ চলচ্চিত্রে অভিনয় করেই আলোচনায় আসেন নুসরাত ফারিয়া। এরপর একের পর এক চলচ্চিত্রে তাঁর উপস্থিতি নজর কাড়ে সবার। এরই ধারাবাহিকতায় বাংলাদেশের পাশাপাশি ভারতের পশ্চিমবঙ্গের চলচ্চিত্রেও অভিনয় করেন ফারিয়া। চলচ্চিত্রে ব্যস্ত হয়ে ওঠা ফারিয়া একটা সময় তাঁর কণ্ঠে গান তুলে নেন। তাঁর গাওয়া সেসব গানও তাঁকে আলোচনায় নিয়ে আসে।