Thank you for trying Sticky AMP!!

লন্ডনে ‘লঙ্কা পর্ব’-এর শুটিং করবেন রণবীর-যশ

প্যান ইন্ডিয়া তারকা যশ ও বলিউড তারকা রণবীর কাপুর

‘অ্যানিমেল’ ছবির পর রণবীর কাপুরের জনপ্রিয়তা আরও বেড়ে গেছে। তবে এখন তিনি তাঁর আগামী দুই প্রকল্পের কারণে বারবার চর্চায় উঠে আসছেন। খুব শিগগির এসব প্রকল্পের কাজ শুরু করতে চলেছেন এই বলিউড তারকা।
রণবীর কাপুরকে আগামী দিনে সঞ্জয় লীলা বানসালির ‘লাভ অ্যান্ড ওয়ার’ ছবিতে দেখা যাবে। এই ছবিতে তাঁর সঙ্গে আছেন স্ত্রী আলিয়া ভাট আর ভিকি কৌশল। এদিকে আবার তাঁকে পরিচালক নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’ ছবিতেও দেখা যাবে। পৌরাণিক এই ছবিতে রণবীর রামের ভূমিকায় অভিনয় করবেন। আর লঙ্কাপতি রাবণরূপে ত্রাস সৃষ্টি করতে দেখা যাবে প্যান ইন্ডিয়া তারকা যশকে। জানা গেছে, ‘রামায়ণ’ ছবির শুটিং শিগগিরই শুরু হবে। প্রথমে ৬০ দিন ধরে এই ছবির শুটিং হবে মুম্বাইয়ে। এরপর ছবির কিছু অংশের শুটিং লন্ডনে হবে। খবর যে মুম্বাইয়ের শিডিউল শেষ হওয়ামাত্রই রণবীর লন্ডনে পাড়ি জমাবেন। লন্ডনেও ৬০ দিনের মতো শুটিং শিডিউল রাখা হয়েছে। আর লন্ডনে লঙ্কা পর্বের শুটিং হবে বলে জানা গেছে। ‘লঙ্কা পর্ব’ রাবণ ছাড়া সম্ভব নয়। তাই রণবীরের সঙ্গে যশও লন্ডনের উদ্দেশে উড়ে যাবেন।

রণবীর কাপুর

মোটামুটি নিশ্চিত যে ‘রামায়ণ’ ছবিতে হনুমানের ভূমিকায় দেখা যাবে সানি দেওলকে। শোনা গিয়েছিল, তিনি নীতেশ তিওয়ারির এই ছবি নিয়ে বেশ আগ্রহ দেখাচ্ছেন। আর হনুমানের চরিত্রে অভিনয় করবেন ভেবে সানি রোমাঞ্চিত বলে জানা গেছে। ‘রামায়ণ’ ছবিটি তিনটি পর্বে নির্মাণ করা হবে। এ বছর মে মাসে সানি এই ছবির প্রথম পর্বের শুটিং করবেন। যদিও প্রথম পর্বে তাঁকে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে।

‘রামায়ণ’ ছবির দ্বিতীয় ও তৃতীয় পর্বে সানিকে পুরো ছবিতেই দেখা যাবে। নীতেশের এই ছবিতে দেবী সীতার ভূমিকায় দক্ষিণি নায়িকা সাই পল্লবীর অভিনয় করার কথা। শোনা যাচ্ছে যে রাবণের ভাই বিভীষণের চরিত্রে অভিনয় করবেন বিজয় সেতুপতি। অভিনেত্রী লারা দত্তকে দেখা যাবে কৈকেয়ীর ভূমিকায়। ‘রামায়ণ’ নির্মাণ করতে নির্মাতারা ৫০০ কোটির বেশি বাজেট রেখেছেন। হিন্দি, তামিল, তেলেগু ছাড়া আরও নানান ভাষায় ছবিটি মুক্তি পাবে। ‘রামায়ণ’ ছবির ভিএফএক্সের দায়িত্ব দেওয়া হয়েছে অস্কারজয়ী সংস্থা ডিএনইজিকে।

যশ

আশা করা যাচ্ছে যে এ বছরের মধ্যেই রণবীর আর সাই পল্লবী ‘রামায়ণ’ ছবির প্রথম পর্বের শুটিং শেষ করে ফেলবেন। যশ জুলাইতে এই ছবির শুটিং শুরু করবেন। ২০২৫ সালের শেষের দিকে ‘রামায়ণ’ ছবির প্রথম পর্ব মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন নির্মাতারা।