Thank you for trying Sticky AMP!!

হরভজন সিং ও ইরফান পাঠানের সঙ্গে রণবীর কাপুর। এএফপি

ভারত-নিউজিল্যান্ড সেমিফাইনাল ম্যাচে রণবীর কাপুর কী করছেন

আজ বিশ্বকাপ ক্রিকেটের প্রথম সেমিফাইনালে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে প্রথম সেমিফাইনালে স্বাগতিক ও টুর্নামেন্টে এখন পর্যন্ত অপরাজিত ভারতের মুখোমুখি হয়েছে নিউজিল্যান্ড।

Also Read: পর্দার সৌরভ হচ্ছেন রণবীর কাপুর?

কিন্তু খেলার শুরুর আগে মাঠে দেখা গেল বলিউড অভিনেতা রণবীর কাপুরকে। কিন্তু কেন? টাইমস অব ইন্ডিয়া অবলম্বনে সেটাই জেনে নেওয়া যাক।

আজ খেলার শুরু আগে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে একটি ছবি। যেখানে সাবেক দুই ভারতীয় ক্রিকেটার হরভজন সিং ও ইরফান পাঠানের সঙ্গে দেখা যায় রণবীরকে।

জন আব্রাহাম ও রণবীর কাপুর। এএফপি

কালো শার্ট, কালো প্যান্ট, সাদা স্নিকার আর কালো সানগ্লাস পরে মাইক্রোফোনে কী যেন একটা বলছেন অভিনেতা।

জানা গেছে, নতুন সিনেমা ‘অ্যানিমেল’-এর প্রচার উপলক্ষেই সেমিফাইনালে হাজির হয়েছেন রণবীর কাপুর। তিনি সঞ্চালক জতিন সাপরু, হরভজন সিং, মোহাম্মদ কাইফ ও ইরফান খানের সঙ্গে একটি সেশনে অংশ নিয়েছেন। পরে তাঁকে ভারতের জার্সি পরে খেলা দেখতেও দেখা যায়। গ্যালারিতে তাঁর সঙ্গে দেখা যায় আরেক তারকা জন আব্রাহামকে।

আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত সিনেমাটি। অ্যাকশন থ্রিলার ঘরানার ছবিতে রণবীর ছাড়াও আছেন অনিল কাপুর, ববি দেওল, রাশমিকা মান্দানা, তৃপ্তি দিমরি প্রমুখ।

‘অ্যানিমেল’-এ রণবীর কাপুর। ভিডিও থেকে নেওয়া

সিনেমার টিজার মুক্তির পর এর মধ্যেই রণবীর কাপুরের ভক্তদের মধ্যে উন্মাদনা তৈরি হয়েছে। রণবীর আগেই জানিয়েছেন, এ ছবির প্রয়োজনে তিনি নিজের মাথা কামিয়েছিলেন। এর আগে মুক্তি পাওয়া ছবির টিজারে রণবীরকে দেখা গেছে ‘নিষ্ঠুর’ লুকে।