Thank you for trying Sticky AMP!!

রিয়া চক্রবর্তী

কার সঙ্গে প্রেম করছেন সুশান্তের সাবেক প্রেমিকা রিয়া

প্রেমিক সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর রিয়া চক্রবর্তীর জীবনের ওপর দিয়ে একরকম ঝড় বয়ে গেছে। তবে সব ভুলে নতুন করে জীবন শুরুর চেষ্টায় আছেন অভিনেত্রী। এবার জানা গেল, তাঁর নতুন প্রেমের খবর। ভারতীয় গণমাধ্যম নিউজ ১৮ জানিয়েছে, দিল্লির শিল্পপতি নিখিল কামাতের সঙ্গে প্রেম করছেন রিয়া।

২০২০ সালে অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের প্রয়াণের পর অভিনেতার মৃত্যুর জন্য কাঠগড়ায় দাঁড় করানো হয় তাঁর প্রেমিকা রিয়াকে।

রিয়া চক্রবর্তী

মাদক-কাণ্ডে নাম জড়ানোর পর মাস দুয়েক জেলেই কাটাতে হয় তাঁকে।

Also Read: বাংলা সিনেমায় রিয়া চক্রবর্তী

জেল থেকে মুক্তির পরেও দীর্ঘদিন আড়ালে ছিলেন। কয়েক মাস ধরে বলিউডের বিভিন্ন অনুষ্ঠানে দেখা যাচ্ছে রিয়াকে। সম্প্রতি একটি টেলিভিশন অনুষ্ঠানে রিয়া জানিয়েছেন, সুশান্তের মৃত্যুর পর কতটা মানসিক চাপে ছিলেন তিনি।

রিয়া ও নিখিলের প্রেমের গুঞ্জন চমকে দিয়েছে অনেককেই। কারণ, কিছুদিন আগে নিখিলের সঙ্গে আরেক অভিনেত্রী মানুষি ছিল্লারের প্রেমের কথা শোনা গিয়েছিল। গত বছর কাতারে নিখিলের সঙ্গে দেখা গিয়েছিল রিয়াকে।

রিয়া চক্রবর্তী

কিছুদিন আগেই এই কথিত প্রেমিক যুগলকে দেখা যায় ভারতের হৃষীকেশে। এ ছাড়া আরও কয়েকবার একসঙ্গে ঘুরে বেড়াতে দেখা গেছে তাঁদের। যদিও প্রেম নিয়ে নিখিল বা রিয়া কোনো মন্তব্য করেননি।

অ্যাসেট ম্যানেজমেন্ট সংস্থা ‘জিরোধা’র কর্ণধার নিখিল। ২০১৯ সালে ইতালির নাগরিক আমান্ডাকে বিয়ে করেন তিনি। তবে সেই বিয়ে বেশি দিন টেকেনি। ২০২১ সালে প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় নিখিলের।