Thank you for trying Sticky AMP!!

রণবীর সিং,রণবীর কাপুর,যশ, আল্লু

রণবীর কাপুর, রণবীর সিং, আল্লু নাকি যশ, বাল্লু বলরাম হচ্ছেন কে

১৯৯৩ সালে মুক্তি পায় সুভাষ ঘাই পরিচালিত সিনেমা ‘খলনায়ক’। সিনেমাটিতে ইন্সপেক্টর রাম, গঙ্গা ও খলনায়ক বাল্লুর অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের। রামের ভূমিকায় ছিলেন জ্যাকি শ্রফ, গঙ্গার ভূমিকায় মাধুরী দীক্ষিত ও বলরাম প্রসাদ ওরফে বাল্লু চরিত্রে ছিলেন সঞ্জয় দত্ত।

Also Read: ‘চোলি কে পিছে কেয়া হ্যায়’ গানটি কি অশ্লীল, মুখ খুললেন পরিচালক

সিনেমাটিতে সঞ্জয় দত্তের অভিনয়ে মুগ্ধ হয়েছিল দর্শকেরা। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের খবর, তিন দশক পর ‘খলনায়ক ২’ নিয়ে ফিরছেন সুভাষ ঘাই।

রণবীর কাপুর। এএনআই

ইতিমধ্যেই শেষ হয়েছে সিনেমাটির চিত্রনাট্যের কাজ। তবে সিনেমাটির বাল্লু চরিত্রে উত্তরাধিকার নিয়ে চলছে জল্পনা।

সিনেমাটিতে সঞ্জয় দত্তকে ফিরিয়ে আনা হবে কি না, সে সম্পর্কে খুব বেশি কিছু জানা না গেলেও বাল্লু বলরামের চরিত্রে একজন তরুণ এবং গতিশীল অভিনেতাকে নেওয়ার চিন্তা করছেন নির্মাতারা।

‘খলনায়ক’-এ মাধুরী ও নীনা। আইএমডিবি

বলিউডের পাশাপাশি দক্ষিণের জনপ্রিয় অভিনেতারাও রয়েছেন সে তালিকায়। এমন খবরই জানা গেছে ভারতীয় সংবাদমাধ্যমটির প্রতিবেদনে।

নির্মাতার ঘনিষ্ঠ একটি সূত্র ইন্ডিয়া টুডেকে জানিয়েছে, বাল্লু বলরামের চরিত্রের জন্য নির্মাতা সুভাষ ঘাইয়ের তালিকায় রয়েছেন বলিউড অভিনেতা রণবীর সিং ও রণবীর কাপুর।

যশ। ইনস্টাগ্রাম থেকে

শুধু বলিউড নয়, দক্ষিণ ভারতীয় অভিনেতারাও আছেন নির্মাতার পছন্দের তালিকায়। এর মধ্যে রয়েছে আল্লু অর্জুন এবং যশের নাম। সুভাষ ঘাই এমন একজনকে চাইছেন যে কিনা বাল্লু বলরামের উত্তরাধিকারকে এগিয়ে নিতে পারবে।

সুভাষ ঘাই পরিচালিত ও প্রযোজিত ‘খলনায়ক’ সিনেমাটি নানা বিতর্ক সত্ত্বেও ছবিটি বক্স অফিসে ব্যাপক ব্যবসায়িক সাফল্য পায়।

‘খলনায়ক’-এ জ্যাকি শ্রফ ও মাধুরী। আইএমডিবি

গত বছর ৩০তম বার্ষিকী উদ্‌যাপন করতে একত্র হয়েছিলেন সিনেমাটির কলাকুশলীরা।