Thank you for trying Sticky AMP!!

নিজেকে ‘ক্যাট ওম্যান’ মনে হচ্ছে: শিল্পা শেঠি

এই পোশাকে নিজেকে ‘ক্যাট ওম্যান’ মনে হচ্ছিল শিল্পার

রীতিমতো উৎসবের মেজাজে ল্যাকমে ফ্যাশন উইক ২০২৩। ক্রমে জমে উঠছে এই ফ্যাশন উৎসবের আসর। আজ এই আসর আরও জমজমাট তারকাদের দ্যুতিতে। এদিন সম্পূর্ণ অন্য লুকে ধরা দিয়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। নিজের এই লুক নিয়ে এক মজার মন্তব্য করেছেন তিনি।

Also Read: বসন্তের আমেজে শুরু হলো ল্যাকমে ফ্যাশন উইক

বৃহস্পতিবার শুরু হয়েছে ‘এফডিসিআই ল্যাকমে ফ্যাশন উইক ২০২৩’। আগামী রোববার পর্যন্ত এই ফ্যাশন উৎসব চলবে। এবারের আসর বসেছে মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড গার্ডেনে। ল্যাকমে ফ্যাশন উইকের আজ দ্বিতীয় দিন উদ্‌যাপিত হচ্ছে। এদিন ল্যাকমের র‍্যাম্প শুরু থেকে বলিউড তারকাদের দখলে। তিন ডিজাইনার দিপিত ছুঘ, সমীর মদন আর তিসা স্টুডিওর অভিনব প্রদর্শন দিয়ে ল্যাকমের দ্বিতীয় দিন শুরু হয়। দুই বলিউড অভিনেতা শান্তনু মহেশ্বরী, আর গুরফতেহ পিরজাদা সুপার হট লুকে ল্যাকমের র‍্যাম্পে ধরা দিয়েছিলেন।

ল্যাকমে ফ্যাশন উইকে শিল্পা শেঠি

এদিন ফাগুনের তপ্ত দুপুরে আগুন ছড়িয়ে ছিলেন বলিউড নায়িকা সানিয়া মালহোত্রা। তাঁর পরনে ছিল গেরুয়া রঙের স্লিট স্কার্ট-বিকিনি টপ আর সঙ্গে লং জ্যাকেট। এদিন রঙিন ক্যাট স্যুটে সম্পূর্ণ রঙিন মেজাজে ছিলেন শিল্পা।

Also Read: খোলামেলা পোশাক পরে বিদ্রূপের শিকার

সাংবাদ সম্মেলনে নিজেকে বর্ণনা করার সময় তিনি মজার ছলে বলেন, ‘আমার নিজেকে “ক্যাট ওম্যান” মনে হচ্ছে। আর যাঁকে ভারতীয় মেয়ে হিসেবে তুলে ধরা হয়েছে। এই আউটফিট পরে নিজেকে আবার কবি বলেও মনে হচ্ছে। কোনো পোশাক পরার পর অন্তর থেকে ভালো অনুভব করা জরুরি। এ ক্ষেত্রে আমার তা হয়েছিল।’

এদিন বনি কাপুরকন্যা অংশুলা কাপুর প্রথম র‍্যাম্পে হাঁটলেন। দর্শকের আসনে বসে ছিলেন তাঁর ভাই, তথা বলিউড নায়ক অর্জুন কাপুর। বরুণ ও নিধিকার ডিজাইন করা পোশাকে ‘ড্যান্সিং গার্ল’ হয়ে এসেছিলেন বলিউড নায়িকা সোনাক্ষী সিনহা।
সময় যত গড়াবে, ল্যাকমের আসর আরও ঝলমলিয়ে উঠবে তারকাদের চমকে। এখন শুধু অপেক্ষা।