Thank you for trying Sticky AMP!!

মিঠুন চক্রবর্তী

শুটিং চলাকালে গুরুতর অসুস্থ মিঠুন, হাসপাতালে ভর্তি

কলকাতায় ছবির শুটিং চলাকালে অসুস্থ হয়ে পড়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। তাঁকে তড়িঘড়ি করে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিভিন্ন গণমাধ্যমের খবর অনুযায়ী, এই বর্ষীয়ান সুপারস্টারের ব্রেন স্টোক হয়েছে।
জানা গেছে, কলকাতায় মিঠুন তাঁর আগামী ছবি ‘শাস্ত্রী’–এর শুটিং করছিলেন। শুটিং চলাকালে সকাল ১০টা নাগাদ তাঁর ব্রেন স্ট্রোক হয়েছিল বলে খবর। কলকাতার বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে তাঁকে সঙ্গে সঙ্গে ভর্তি করা হয়েছে। এই হাসপাতালের নিউরো মেডিসিন–বিশেষজ্ঞ সঞ্জয় ভৌমিক আর তাঁর টিম মিঠুনের চিকিৎসার দায়িত্বে আছে।

‘কাবুলিওয়ালা’ ছবিতে মিঠুন চক্রবর্তী

হাসপাতালে নিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে তাঁর এমআরআই করা হয়েছে। বয়সজনিত নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন এই তারকা। হাসপাতালে নিয়ে যাওয়ার সময় মিঠুনের সঙ্গে ছিলেন অভিনেতা তথা বিধায়ক সোহম চক্রবর্তী।
পথিকৃৎ বসু পরিচালিত ‘শাস্ত্রী’ ছবিটি জ্যোতিষশাস্ত্রের ওপর। এই ছবির মূল চরিত্রে মিঠুনের সঙ্গে আছেন অভিনেত্রী দেবশ্রী রায়। দীর্ঘ ১৬ বছর পর তাঁরা

মিঠুন চক্রবর্তী

একসঙ্গে পর্দায় আসতে চলেছেন। ‘শাস্ত্রী’ ছবির প্রযোজনা করছেন সোহম চক্রবর্তী। গত বছর পশ্চিমবাংলায় মিঠুন অভিনীত ‘কাবুলিওয়ালা’ ছবি মুক্তি পেয়েছে। সেই ছবিতে মিঠুনের অভিনয় প্রশংসা কুড়ায় দর্শক মহলে। অনেকে বলেছেন, শাহরুখের ‘ডানকি’–এর দাপটেও কমেনি মিঠুনের ‘কাবুলিওয়ালা’–এর জনপ্রিয়তা।