Thank you for trying Sticky AMP!!

‘নাসরিন’ চরিত্রে অভিনয়ের জন্য যেভাবে প্রস্তুতি নিয়েছেন রাশমিকা

রাশমিকা মান্দানা হাজির তাঁর দ্বিতীয় হিন্দি সিনেমা ‘মিশন মজনু’

গত বছরের শেষ ভাগে মুক্তি পাওয়া প্রথম হিন্দি সিনেমা ‘গুডবাই’ বক্স অফিসে খুব একটা সাফল্য পায়নি। নতুন বছরের শুরুতেই রাশমিকা মান্দানা হাজির তাঁর দ্বিতীয় হিন্দি সিনেমা ‘মিশন মজনু’ নিয়ে। তবে প্রেক্ষাগৃহে নয়, ছবিটি সরাসরি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে। সিনেমাটিতে দৃষ্টিপ্রতিবন্ধী এক নারীর চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণি তারকা। সম্প্রতি এক সাক্ষাৎকারে চরিত্রটির প্রস্তুতি নিয়ে কথা বলেছেন সিনেমার প্রযোজক।ইনস্টাগ্রাম

রাশমিকা

সত্য ঘটনা অবলম্বনে স্পাই–থ্রিলার সিনেমা ‘মিশন মজনু’। ২০ জানুয়ারি নেটফ্লিক্সে মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাটি তৈরি হয়েছে সত্য ঘটনা অবলম্বনে। ছবিটিতে ‘নাসরিন’ চরিত্রে অভিনয় করেছেন রাশমিকা মান্দানা।

সম্প্রতি সিনেমাটির প্রযোজক অমর বুটালা কথা বলেছেন ভারতের দৈনিক ভাস্বর পত্রিকার সঙ্গে। সেখানেই ‘মিশন মজনু’ সিনেমায় রাশমিকার চরিত্রটি নিয়ে কথা বলেন তিনি। এই প্রযোজক জানান, ছবিতে অভিনয়ের আগে প্রস্তুতির অংশ হিসেবে টানা দুই সপ্তাহ বাস্তব জীবনেও দৃষ্টিপ্রতিবন্ধীর ভূমিকা পালন করেছেন রাশমিকা। এতে করে সিনেমায় তাঁর পারফরম্যান্স আরও বাস্তবসম্মত হয়েছে।

‘মিশন মজুন’র পোস্টারে সিদ্ধার্থ ও রাশমিকা

সাক্ষাৎকারে প্রযোজক কথা বলেছেন সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করা সিদ্ধার্থ মালহোত্রাকে নিয়েও। অমর বুটালা বলেন, ‘সিনেমায় দরজির চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধার্থ। তবে সিনেমাটি যেহেতু সত্তর দশকের প্রেক্ষাপটে নির্মিত, ফলে সে সময়ের সেলাই মেশিন ব্যবহার করা হয়েছে, যা এখনকার সময়ের চেয়ে অনেকটাই আলাদা। ওই সেলাই মেশিনে অভ্যস্ত হওয়ার জন্য তিন মাস প্রশিক্ষণ নিতে হয়েছে সিদ্ধার্থকে।’

Also Read: সামান্থাকে নিয়ে যা বললেন রাশমিকা

শান্তনু বাগচি পরিচালিত ‘মিশন মজুন’র শুটিং শুরু হয় প্রায় দুই বছর আগে, ২০২১ সালের ফেব্রুয়ারিতে। শুটিংয়ের বেশির ভাগই হয়েছে লক্ষ্ণৌতে। সে বছরই সেপ্টেম্বরে শেষ হয় সিনেমাটির শুটিং।

Also Read: একসঙ্গে কী করছেন রাশমিকা, ক্যাটরিনা, কৃতি, জাহ্নবীরা

Also Read: বিজয়ের সঙ্গে চুমুর দৃশ্যের পর কেঁদেছিলেন রাশমিকা