Thank you for trying Sticky AMP!!

প্রেমের গুঞ্জন, এবার প্রকাশ্যে হাতে হাত

একসঙ্গে র‍্যাম্পে হাঁটলেন আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডে

তাঁদের প্রেম নিয়ে নানান গুঞ্জন শোনা যায় বিটাউনের পথেঘাটে। এবার প্রকাশ্যে হাতে হাত ধরে একসঙ্গে হাঁটলেন দুই বলিউড তারকা অনন্যা পান্ডে আর আদিত্য রায় কাপুর। র‍্যাম্পে অনন্যা আর আদিত্যর রকমসকম দেখে অনেকেরই মনে হয়েছে যে তাঁদের দুজনের মনেই ‘বসন্তের রং’ লেগেছে।

Also Read: আমার চুল, আর আমার পোশাক আমার ব্যক্তিত্বকে তুলে ধরে: তাপসী পান্নু

গতকাল রোববার ছিল ‘ল্যাকমে ফ্যাশন উইক ২০২৩’-এর সমাপনী রাত। এ রাত উদ্‌যাপিত হয়েছে জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে। তবে চার দিন ধরে ল্যাকমে ফ্যাশন উইকের আসর বসেছিল জিও ওয়ার্ল্ড গার্ডেনে। গতকাল ছিল তার শেষ রাত। আর শেষ রাত মানেই বিশেষ, তা বলার অপেক্ষা রাখে না। ল্যাকমের শেষ রজনী জমকালো ছিল খ্যাতনামা ডিজাইনার মণীশ মালহোত্রার ম্যাজিক্যাল আবহে।

আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডে

এ রাতকে আরও ম্যাজিক্যাল করে তুলেছিলেন বলিউডের নতুন যুগল আদিত্য আর অনন্যা। দুজনেই কালো রঙের পোশাকে ল্যাকমের রাতকে আরও মোহময় করে তুলেছিলেন। আদিত্যর পরনে ছিল মনীশের ডিজাইন করা কালো রঙের স্যুট। আর বলিউডকন্যা অনন্যা পরেছিলেন স্লিট অফসোল্ডার সিমারি গাউন।

Also Read: সুন্দর এই পোশাক পরে রাজকীয় অনুভূতি হচ্ছে: সুস্মিতা সেন

র‍্যাম্পে অনন্যা আর আদিত্যর রসায়ন সবাইকে মুগ্ধ করেছে। তাঁদের একসঙ্গে দেখে প্রেমের গুঞ্জন আরও জোরালো হয়েছে। আর এ জুটিকে পাশাপাশি বেশ মানিয়েছে বলে নেট–জনতার বক্তব্য।

ডিজাইনার মণীশ মালহোত্রার সঙ্গে আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডে

করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’-এ অনেক বলিউড জুটির প্রেমের কথা ফাঁস হয়েছে। করণের প্রশ্নবাণের সামনে তারকারা রীতিমতো নাস্তানাবুদ হয়ে যান। এ শোতেই অনন্যা বলে ফেলেছিলেন যে আদিত্য রায় কাপুর বেশ ‘হট’। ব্যস, এখান থেকেই আদিত্য আর অনন্যার প্রেমের গুঞ্জন শুরু।

অনন্যা পান্ডে

এরপর এই জুটিকে নানান স্থানে দেখা গেছে। সিদ্ধার্থ-কিয়ারার রিসেপশন থেকে কৃতি শ্যাননের দিওয়ালি পার্টিতে একসঙ্গে দুজনকে দেখা গেছে। আর তাঁরা দুজনে একে অপরের সঙ্গে ম্যাচিং করে পোশাক পরেছেন।

অঙ্গদ বেদি আর নেহা ধুপিয়া সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন। এসব ছবিতে ধরা পড়েছে আদিত্য আর অনন্যা একে অপরের সঙ্গে গল্পে মশগুল। গতকাল রাতে একসঙ্গে হেঁটে এ জুটি যেন ইঙ্গিত দিলেন যে সত্যি সত্যি তাঁরা একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন।

আদিত্য রায় কাপুর