Thank you for trying Sticky AMP!!

অনন্যা পাণ্ডে। ইনস্টাগ্রাম থেকে

ফ্লপ সিনেমা ও প্রেম নিয়ে বললেন অনন্যা

ঘটা করে দক্ষিণি ছবির জগতে পা রেখেছিলেন বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে। কিন্তু দক্ষিণে শুরুটা তাঁর মোটেও ভালো হয়নি। এই ছবি নিয়ে এবার তিনি তাঁর প্রতিক্রিয়া জানিয়েছেন।

Also Read: জন্মদিনে কাকে নিয়ে ঘুরতে গেলেন অনন্যা

দক্ষিণের তারকা বিজয় দেবারাকোন্ডার সঙ্গে প্যান–ইন্ডিয়া ছবির জগতে পা রেখেছিলেন অনন্যা। বিজয়-অনন্যা জুটির এই ছবির নাম ছিল ‘লাইগার’। এ ছবিকে ঘিরে সবার প্রত্যাশা ছিল অনেক বেশি। কিন্তু পুরি জগন্নাথ পরিচালিত ছবিটি বক্স অফিসে চূড়ান্ত ব্যর্থ। সম্প্রতি করণ জোহরের শো ‘কফি উইথ করণ’-এ তাঁর এই ফ্লপ ছবি নিয়ে কথা বলেছেন অনন্যা।

‘লাইগার’ প্রসঙ্গে অভিনেত্রী বলেছেন, ‘এ ছবি করার জন্য মা আর করণ জোহর আমাকে বলেছিলেন। মা সব সময় সিনেমা নিয়ে তাঁর মতামত দেন। এমনকি আমার ছবি দেখার পর ফোন বা মেসেজ করেন। কিন্তু “লাইগার” দেখার পর তাঁর থেকে কোনো প্রতিক্রিয়া পাইনি। মাকে আমি জিজ্ঞেস করি, সিনেমাটা তাঁর কেমন লাগল। মা তখন শুধুই বলেছিলেন, “মজা।”

পুরী জগন্নাথ পরিচালিত ‘লাইগার’ সিনেমার দৃশ্য। ছবি : এক্স

আমার এই ছবির রিভিউ সবচেয়ে খারাপ এসেছিল। তবে ভুল সবারই হতে পারে।’ মায়ের প্রসঙ্গে অনন্যা বলেছেন, ‘আমি সব সময় মাকে পাশে পেয়েছি। এটা আমার জন্য অনেক বড় আশীর্বাদ। অনেক কম বয়সে আমার ক্যারিয়ার শুরু করেছিলাম। আর তাই সব সময় মা–বাবার সাপোর্টের প্রয়োজন অনুভব করতাম। বিশেষ করে মায়ের সহায়তা প্রয়োজন ছিল বেশি।’

একই অনুষ্ঠানে অনন্যা কথা বলেছেন আদিত্য রায় কাপুরের সঙ্গে তাঁর বহুল চর্চিত প্রেমের গুজব নিয়ে। করণের প্রশ্নের উত্তরে প্রেমের কথা একরকম স্বীকারই করে নিয়েছেন তিনি।

অনন্যা পাণ্ডে। ইনস্টাগ্রাম থেকে

করণ অনন্যাকে বলেন তিনি গুমরাহর প্রেমে পড়েছেন কি না? উত্তরে অনন্যা বলেন, ‘আশিকি এমন যে প্রেম হয়ে যায়।’ উল্লেখ্য ‘গুমরাহ’ ও ‘আশিকি’ দুটোই আদিত্য অভিনীত সিনেমার নাম। তবে আদিত্যর সঙ্গে প্রেম নিয়ে বিস্তারিত জানতে চাইলে অনন্যা বলেন, ‘কিছু বিষয় ব্যক্তিগত ও স্পেশাল। এ বিষয়ে আমি কথা বলতে চাই না। আমি বরং চাই নিজের কাজ নিয়ে কথা বলতে। কারণ, কেউ কাজ নিয়ে কথা বলে না।’

অনন্যাকে শেষ পর্দায় দেখা গেছে ‘ড্রিম গার্ল টু’ ছবিতে। রাজ শান্ডিল্য পরিচালিত এই কমেডি ছবিতে তিনি জুটি বেঁধেছিলেন আয়ুষ্মান খুরানার সঙ্গে। এই তারকা–কন্যাকে সামনে দেখা যাবে জোয়া আখতারের ‘খো গায়ে হাম কাহা’ ছবিতে।