Thank you for trying Sticky AMP!!

নোরা ফতেহি

মরক্কো না পর্তুগাল, আজকের খেলা নিয়ে মধুর সমস্যায় নোরা

ফুটবল বিশ্বকাপ প্রায় শেষের দিকে। শেষ চারে ইতিমধ্যে দুই দল পৌঁছে গেছে। শেষ চারের টিকেটের জন্য আজ লড়বে বাকি চার দল। আজকের দিনের প্রথম খেলা মরক্কো আর পর্তুগালের। আর এতে দ্বিধাদ্বন্দ্বে ভুগছেন বলিউডের আহটেম ড্যান্সার নোরা ফাতেহি। কেননা এই ম্যাচে একটি তাঁর প্রিয় দল আর অন্য দলে খেলেন তাঁর প্রিয় খেলোয়াড়।
বলিউডে কাজ করলেও এই নোরা মরক্কো বংশদ্ভূত কানাডিয়ান মডেল। কানাডা কাতার বিশ্বকাপে অংশগ্রহণ করলেও প্রথম রাউন্ড থেকে বিদায় নিয়েছে। স্বভাবতই নোরা এখন সমর্থন করবেন মরক্কোকে। মরক্কো এই বিশ্বকাপে অসাধারণ খেলছে। ফুটবলের পরাশক্তি বেলজিয়াম আর স্পেনকে হারিয়ে শেষ চারের লড়াইয়ে আজ খেলবে পর্তুগালের বিপক্ষে। তাই তো নোরা আশা করছেন, মরক্কো ফাইনাল খেলবে।

নোরা ফতেহি

কানাডায় জন্ম নিলেও নোরার শেকড় মরক্কান। তিনি জানান, তিনি মরক্কোকে সমর্থন করছে। আর তাঁর হৃদয়ের সবটুকুজুড়ে মরক্কো। শেষ আটে ওঠার লড়াইয়ে স্পেনকে হারানোর পর ব্যালেডান্স করে সেই জয় উদ্‌যাপন করেছেন নোরা। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের অনুভূতি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। একাধিক ছবি ও ভিডিও পোস্ট করে মরক্কোকে জানিয়েছেন অভিনন্দন ও ভালোবাসা।

কাতার বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে থিম সং নেচে-গেয়ে মঞ্চ মাতিয়েছিলেন নোরা। বেলি ড্যান্সের জনপ্রিয় এই অভিনেত্রী পর্তুগালের তারকা ক্রিস্টিয়ানো রোনালদোরও ভক্ত।

নোরা ফতেহি

উরুগুয়ের সঙ্গে পর্তুগালের খেলা তিনি মাঠে বসে দেখেছেন। রোনালদোর পায়ের জাদুতে মুগ্ধ হয়েছেন তিনি। তাই তাঁর সঙ্গে ডান্স করতে চান নোরা। তিনি জানান, ‘রোনালদোর সঙ্গে নাচতে পারলে মজা হবে। আমি তাঁর পায়ের জাদু দেখে পাগল হয়ে গিয়েছিলাম। তিনি একজন দুর্দান্ত নৃত্যশিল্পী হবেন।’

নোরা ফতেহি

একজনের পায়ের জাদু নোরাকে মুগ্ধ করেছে আর বিপক্ষ দল তাঁর শেকড়। ব্যক্তি থেকে দল হয়তো বড়। তাই তিনি চাইবেন মরক্কোর জয়। পাশাপাশি আশায় থাকবেন রোনালদোর পায়ের জাদু দেখতে। এ যেন এক মধুর সমস্যা নোরার জন্য।

Also Read: ‘চার বছরে একবারই পাগল হই, পাগল চেতাবেন না’

Also Read: মাঠে বসে মেসির খেলা দেখতে কাতারে সাবেক বিশ্বসুন্দরী

Also Read: বাংলাদেশে এসে চড় খেয়ে গিয়েছিলেন নোরা

Also Read: যে কারণে মঞ্চে নাচলেন না নোরা ফাতেহি