Thank you for trying Sticky AMP!!

লোকেশ রাহুল ও আথিয়া শেঠি

সুনীল শেঠির ইঙ্গিতে জল্পনা, আথিয়া কি মা হতে চলেছেন?

বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই শেঠি পরিবারে সুসংবাদ? এমনই ইঙ্গিত দিলেন আথিয়া শেঠির বাবা সুনীল শেঠি। গত বছরের জানুয়ারিতেই ভারতীয় ক্রিকেটার কে এল রাহুলের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। কিন্তু এক বছরের মধ্যেই পরিবারে নতুন অতিথি আসার আভাস দিলেন আথিয়ার বাবা জ্যেষ্ঠ অভিনেতা সুনীল।

আথিয়া শেঠি

বর্তমানে একটি নাচের রিয়েলিটি শোর বিচারক তিনি। সেখানেই প্রবীণদের নিয়ে অনুষ্ঠিত হয় বিশেষ পর্ব। শোর সঞ্চালনা করছেন ভারতী সিং। তিনি সুনীলকে জিজ্ঞেস করেন, ভবিষ্যতে কেমন নানা হবেন সুনীল। উত্তরে অভিনেতা বলেন, ‘পরের সিজনে যখন আমি এই শোতে আসব, তখন শোতে নানা হিসেবেই হাঁটব। তাঁর এই মন্তব্যে কানাকানি করছে নেটিজেনরা। এটা শুধু নিছক কথার কথা নাকি সত্যিই আথিয়া সন্তানসম্ভবা—এ নিয়ে চলছে জল্পনাকল্পনা। পরিবার থেকে নিশ্চিত না করা পর্যন্ত গুঞ্জনই থাকছে খবরটি।

Also Read: ছবিতে ছবিতে আথিয়া-রাহুলের বিয়ে

কে এল রাহুল ও আথিয়া শেঠি

কয়েক বছর চুটিয়ে প্রেম করার পর গত বছরই বিয়ে সারেন আথিয়া শেঠি আর কে এল রাহুল। সুনীল শেঠির খান্ডালার বাড়িতে হয় বিয়ের অনুষ্ঠান। এর পর থেকে নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি পোস্ট না করলেও মাঝেমধ্যে দুর্দান্ত সব কাপল গোল দেন তাঁরা। পরিবারে নতুন অতিথি আসার খবরটি সত্যি হলে এই পরিবারের জন্য খুশির খবরই বটে।

Also Read: ৫০ কোটির বাড়ি, বিয়েতে আর কী উপহার পেলেন রাহুল-আথিয়া