Thank you for trying Sticky AMP!!

মাধুরী দীক্ষিত

মাধুরী দীক্ষিতকে ‘যৌনকর্মী’ বলায় নেটফ্লিক্সকে আইনি নোটিশ

ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের জনপ্রিয় শো ‘দ্য বিগ ব্যাং থিওরি’। এই শোয়ের একটি পর্বে বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতকে ‘যৌনকর্মী’ বলে উল্লেখ করা হয়েছে। আর এতেই বিপাকে পড়েছে নেটফ্লিক্স। তাদের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছেন লেখক ও রাজনৈতিক বিশ্লেষক মিঠুন বিজয় কুমার। নেটফ্লিক্সের মুম্বাই অফিসে পাঠানো হয় এই নোটিশ। খবর বলিউড হাঙ্গামার

বিজয় কুমারের অভিযোগ, ‘বিগ ব্যাং থিওরি’র একটি এপিসোডে মাধুরী দীক্ষিতকে ‘যৌনকর্মী’ বলে সম্বোধন করা হয়। এ ধরনের আপত্তিকর ও অবমাননাকর শব্দ ব্যবহার করা অপমানজনক।

মাধুরী দীক্ষিত

তিনি জানান, শুধু মাধুরী দীক্ষিত নন, যেকোনো নারীর নামেই এ ধরনের উক্তি করা অপমানজনক। এ ধরনের উক্তি সামাজিক অবক্ষয়কেও বাড়িয়ে দেয়। শুধু জনপ্রিয় হওয়ার জন্য এ ধরনের সংলাপ ব্যবহার করা উচিত নয়।

প্রথম সিজনেই বেশ জনপ্রিয়তা পায় এই ‘দ্য বিগ ব্যাং থিওরি’ শো। এরপর শুরু হয় দ্বিতীয় সিজন।

মাধুরী দীক্ষিত

এই সিজনের প্রথম এপিসোডে রাজ কুথ্রাপাল্লিকে বলতে শোনা যায়, ‘ঐশ্বরিয়া রাই হলেন একজন দেবী আর তার সামনে মাধুরী দীক্ষিত অসুস্থ একজন যৌনকর্মী।’ এই সংলাপটিতেই আপত্তি জানিয়েছেন মিঠুন বিজয় কুমার।

এ ছাড়া মিঠুন বিজয় কুমার নেটফ্লিক্সকে জানান যাতে এই এপিসোড দ্রুত সরিয়ে নেয় এবং সংলাপগুলো বাদ দেওয়া হয়। নেটফ্লিক্স যদি এই এপিসোড দ্রুত না সরায়, তাহলে তিনি আরও কঠোর পদক্ষেপ নেবেন বলে জানান। তাঁর এই আইনি নোটিশের পর ওটিটি প্ল্যাটফর্মটির পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো মন্তব্য আসেনি।

Also Read: মাধুরী যখন ‘পারফেক্ট’ মা

Also Read: ছেলের চুল কাটার দৃশ্য কেন পোস্ট করলেন মাধুরী?