Thank you for trying Sticky AMP!!

প্রচুর মারপিট করতে হয়েছে শিলাকে

শিরিন শিলা

নতুন বছরে নতুন আঙ্গিকে নিজেকে উপস্থাপন করতে যাচ্ছেন শিরিন শিলা। এবার অ্যাকশন গার্ল হিসেবে সিনেমায় দেখা যাবে তাঁকে। নতুন সেই ছবির নাম ‘জিম্মি’। বছরের শুরুতেই সাভারে শুরু হয়েছে ছবিটির শুটিং। ছবিটি পরিচালনা করছেন মনতাজুর রহমান। ছবিতে শিলার চরিত্রের নাম সিনথিয়া, যে একজন ব্যক্তিগত নিরাপত্তারক্ষী। এ ছবির প্রস্তুতি নিতে গিয়ে প্রচুর মারপিট করতে হয়েছে শিলাকে।

চরিত্রটি ঠিকঠাক তুলে ধরতে বেশ প্রস্তুতি নিতে হয়েছে শিলাকে। এ জন্য মারপিটের অনুশীলন করতে ও কারাতে শিখতে হয়েছে তাঁকে। শিলা বলেন, ‘টানা চার দিন লোকেশনেই ফাইট ডিরেক্টরের কাছে ফাইট, কারাতে প্র্যাকটিস করে ক্যামেরার সামনে দাঁড়িয়েছি। যেহেতু এ ধরনের কাজের অভিজ্ঞতা নতুন, তাই প্রথম দিকে মারামারির দৃশ্য করতে একটু সমস্যাই হচ্ছিল। তবে প্র্যাকটিসের পর বেশ ভালো পারছিলাম।’ এত মারপিটের কারণ জানতে চাইলে শিলা বলেন, ‘পুরো ছবিতে প্রচুর মারামারির দৃশ্য। এ জন্য আমাকে প্রচুর গোলাগুলি ও ফাইট করতে হচ্ছে। কাজটি করতে বেশ শ্রম যাচ্ছে। তবে খুব রিস্কি দু-একটি দৃশ্য ডামি দিয়ে করানো হচ্ছে।’

সিনেমার শুটিংয়ে শিরিন শিলা ও ডিপজল

শিলা জানান, ফাইটের দৃশ্য করতে গিয়ে একদিন হাতে প্রচণ্ড ব্যথা পেয়েছিলেন শিলা। আহত হয়েছিলেন তাঁর সহশিল্পী ডিপজলও। এ জন্য একদিন শুটিং বন্ধ রাখতে হয়েছিল তাঁদের। পরিচালক জানান, ১৭ জানুয়ারি ছবির শুটিং শেষ হবে। ‘জিম্মি’ ছবিতে আরও অভিনয় করছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, মাসুম বাশার, মিলি বাশার, বড়দা মিঠু, মানতাসা মিম, তানজিল তারেক প্রমুখ।

সিনেমার শুটিংয়ে শিরিন শিলা ও ডিপজল

ফেব্রুয়ারি মাসের প্রথম দিকে রাশিদ পলাশের ‘ময়ূরাক্ষী’ ছবিতে শিলার অংশের শুটিং শুরুর কথা রয়েছে। এ ছাড়া মুক্তির অপেক্ষায় আছে মনতাজুর রহমান পরিচালিত এই অভিনেত্রীর ‘ঘর ভাঙা সংসার’, সাদেক সিদ্দিকীর ‘ডাইরেক্ট অ্যাটাক’, মেহেদি হাসান পরিচালিত ‘নদীর জলে শাপলা ভাসে’র মতো সিনেমাগুলো।