Thank you for trying Sticky AMP!!

জামিন পাওয়ার খবর শুনে জেলে যে কাণ্ড করেছিলেন রিয়া

রিয়া চক্রবর্তী

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা তদন্ত করতে গিয়ে সামনে আসে অভিনেতার মাদক-যোগ। এরপর গ্রেপ্তার হন অভিনেতার কথিত প্রেমিকা রিয়া চক্রবর্তী। ২৮ দিন ধরে রিয়া বন্দী ছিলেন কারাগারে। সম্প্রতি তাঁর আইনজীবী কথা বলেছেন কারাগারে রিয়ার জীবন নিয়ে।
গ্রেপ্তারের পর রিয়াকে রাখা হয় দক্ষিণ মুম্বাইয়ের বাইকুল্যা জেলে। তাঁর আইনজীবী সুধা ভারদ্বাজ জানিয়েছেন, রিয়াকে রাখা হয়েছিল কারাগারের বিশেষ একটি সেলে। জেলে থাকার সময় তাঁর কক্ষে টিভি থাকলেও দেখতেন না রিয়া। তখন টিভিতে রিয়াকে নিয়ে নানা ধরনের নেতিবাচক খবর প্রচার হতো। টিভি দেখলে মানসিকভাবে ভেঙে পড়তে পারেন, সে জন্য টিভি দেখতেন না তিনি।

সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তী

অন্য কারাবন্দীদের সঙ্গে রিয়ার সুসম্পর্ক ছিল বলেও জানান তাঁর আইনজীবী। তবে বিশেষ একটা ঘটনা ঘটে রিয়ার মুক্তির আগের দিন। জেলের শেষ দিনে অন্য কারাবন্দীরা রিয়াকে নাচতে অনুরোধ করেন। অনুরোধে সাড়া দিয়ে খানিকটা সময় নাচ পরিবেশন করেন বাঙালি অভিনেত্রী। শুধু তা-ই নয়, সবাইকে মিষ্টি কিনেও খাইয়েছিলেন রিয়া। জেল থেকে মুক্তির আগে  কারাবন্দীরা একসঙ্গে তাঁকে বিদায় জানান।

রিয়া চক্রবর্তী

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর প্রতিদিনই খবরের শিরোনাম হওয়া, মামলা, কারাবাস মিলিয়ে ভয়াবহ সময় পার করেছেন রিয়া। তবে তাঁর আইনজীবী বলেন, কঠিন সময় মানসিকভাবে দৃঢ় ছিলেন অভিনেত্রী।

রিয়া চক্রবর্তী

২০২০ সালের সেপ্টেম্বরে মাদক মামলায় গ্রেপ্তার হন রিয়া। ২৮ দিন কারাবাসের পর ২০২০ সালের অক্টোবরে মুক্তি পান রিয়া। এর পর থেকে নতুন কোনো ছবিতে দেখা যায়নি তাঁকে। তবে চলতি বছর ধীরে ধীরে বলিউডের বিভিন্ন অনুষ্ঠানে নিয়মিত হচ্ছেন তিনি। গত সপ্তাহে তাঁকে দেখা গেছে মুম্বাইতে অনুষ্ঠিত ফ্যাশন উইকে হাঁটতে।