Thank you for trying Sticky AMP!!

চিত্রনায়িকা ববি

যে কারণে ‘চালাও গুলি’ গানের দৃশ্যে নাচলেন ববি

‘বিজলী’, ‘অ্যাকশন জেসমিন’সহ অনেকগুলো ছবিতে অভিনয়ের পাশাপাশি আইটেম গানেও নেচেছেন ববি। এবার নাচলেন ‘ব্ল্যাক ওয়ার: মিশন এক্সট্রিম ২’ ছবির আইটেম গানে। তবে আগের আইটেম গানের সঙ্গে এটির পার্থক্য হলো, এ ছবিতে তিনি অভিনয় করেননি। কেবল গানটিতেই তাঁকে দেখা যাবে। ৫ ডিসেম্বর সাভারের একটি রিসোর্টে ‘চালাও গুলি’ শিরোনামে গানটির শুটিং হয়েছে।
ববি জানান, প্রথমে কাজটি করার ইচ্ছা ছিল না। তাঁকে অনুপ্রাণিত করেছে গত বছরের আলোচিত তেলেগু ছবি ‘পুষ্পা: দ্য রাইজ’-এর সামান্থা রুথ প্রভুর আইটেম গান।

চিত্রনায়িকা ববি

ছবিটিতে না থাকলেও কেবল আইটেম গানে নেচেই ব্যাপক আলোচিত হন সামান্থা। ববি বলেন, ‘পুষ্পার আইটেম গানটি নাকি এ ছবির অন্যতম পরিচালক সানী সানোয়ার ভাইয়ের পছন্দ। কিছুটা একই আদলে কাজটি করা হবে বলে আমাকে আশ্বস্ত করেছিলেন তিনি। দেখলাম, গানটি নিয়ে তাঁদের পরিকল্পনা খুব ভালো। গানটি গল্পনির্ভর। গানের সঙ্গে নাচের কোরিওগ্রাফিও সুন্দর। তারপর কাজটি করতে রাজি হয়ে গেলাম।’

চিত্রনায়িকা ববি

গানটির শুটিং নিয়ে ববি আরও বলেন, ‘কাজটি করতে গিয়ে দেখলাম, গানটির সঙ্গে নাচের উপস্থাপনটা সুন্দর হয়েছে। দর্শকের পছন্দ হবে। কাজটি যাতে ভালো হয়, সে জন্য আমিও বিকেল থেকে পরদিন ভোর পর্যন্ত টানা সময় দিয়েছি। আমার বিশ্বাস, দর্শকের জন্য এটি একটা বাড়তি চমক হবে।’ গানটির নৃত্য পরিচালনা করেছে আলিফ স্কোয়াড। গানটি লিখেছেন মোক্তাদির মাওলা, সুর-সংগীত করেছেন মীর মাসুম। কণ্ঠ দিয়েছেন নাশা ও মীর মাসুম।

চিত্রনায়িকা ববি

‘ব্ল্যাক ওয়ার: মিশন এক্সট্রিম ২’ ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। প্রধান চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ ও জান্নাতুল ফেরদৌস ঐশী। আরও অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, ইরেশ যাকের, তাসকিন রহমান, মাজনুন মিজান, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমাম প্রমুখ।
আগামী ৬ জানুয়ারি ছবিটি মুক্তি পাবে।

Also Read: ‘ময়ূরাক্ষী’ সিনেমায় ‘চিত্রনায়িকা’ ববি

Also Read: ‘চিত্রনায়িকা’ চরিত্রে নায়িকা ববি

Also Read: প্রেম করছেন ববি, চলতি বছরই করতে পারেন বিয়ে