Thank you for trying Sticky AMP!!

মা হলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি

ফেসবুকে এ ছবি শেয়ার করে মা হওয়ার খবরটি জানালেন মাহিয়া মাহি

প্রথমবার মা হলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। মঙ্গলবার রাত ১১টা ২০ মিনিটে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তিনি পুত্র সন্তানের জন্ম দেন। ফেসবুকে সন্তানের ছবি শেয়ার করে খবরটি জানিয়েছেন মাহি। পারিবারিক সূত্রে জানাগেছে,  মা-ছেলে দুজনেই সুস্থ আছেন।

এর আগে রাত ৮টা ৩২ মিনিটে নিজের ফেসবুক পেজে সবার কাছে দোয়া চেয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন মাহি। লিখেছেন, ‘সবাই আমাদের জন্য দোয়া করবেন।’ 

মাহিয়া মাহি

২০২১ সালের সেপ্টেম্বরে গাজীপুরের ব্যবসায়ী রকির সরকারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন চিত্রনায়িকা মাহিয়া মাহি। গত বছরের আগস্টে মা হতে যাচ্ছেন বলে খবর জানিয়েছিলেন মাহি নিজেই। তখন এই নায়িকা বলেছিলেন, ‘আমি তো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিন-রাত কীভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না। প্রচণ্ড আদর-যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি, ইনশাআল্লাহ।’  ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রকিব সরকারকে বিয়ে করেন মাহি।

Also Read: বিয়ে করলেন মাহি

চিত্রনায়িকা মাহি এখন সিনেমা নিয়ে কোনো খবরে নেই। তবে সিনেমায় অভিনয় না করলেও মাঝেমধ্যে খবরের শিরোনাম হন এই অভিনেত্রী।

স্বামীর সঙ্গে মাহি

কদিন আগে পবিত্র ওমরাহ পালন শেষে দেশের ফেরার সময় ডিজিটাল নিরাপত্তা আইনে হওয়া মামলায় নিজ দেশের বিমানবন্দরে গ্রেপ্তার হন মাহি। সন্তানসম্ভবা মাহিকে এভাবে গ্রেপ্তারে গাজীপুর পুলিশ সুপার বেশ সমালোচনায় পড়েন। গ্রেপ্তারের পর দ্রুত আদালতে তোলা হলে তাঁকে কারাগারেও পাঠানো হয়। এরপর কয়েক ঘণ্টার মধ্যে তাঁকে জামিন দেওয়া হয়।

Also Read: কবে মা হচ্ছেন, জানালেন মাহি