Thank you for trying Sticky AMP!!

বৈশাখী সাজে ফেসবুকে শাবনূর

বাংলা নববর্ষে নানান সাজে সেজেছেন তারকারা। দেশের পাশাপাশি দেশের বাইরের ছড়িয়ে থাকা তারকারা এ থেকে বাদ যাননি। ঢালিউডের একসময়ের জনপ্রিয় নায়িকা শাবনূরের বৈশাখী সাজের কয়েকটি স্থিরচিত্র দেখা যাক।
ঢালিউডের একসময়ের তুমুল জনপ্রিয় নায়িকা শাবনূর এখন স্থায়ীভাবে অস্ট্রেলিয়ার সিডনিতে থাকেন। মাঝেমধ্যে বাংলাদেশে আসেন। গত বছরের শেষ দিকেও এসেছিলেন। প্রয়োজনীয় কাজকর্ম সেরে আবার উড়াল দিয়েছেন এই তারকা। আজ বাংলা নববর্ষে শাড়িতে সবার সামনে ধরা দিয়েছেন তিনি।
বৈশাখী সাজে শাবনূর তাঁর ফেসবুকে একাধিক স্থিরচিত্র পোস্ট করেছেন। ফেসবুকে এসব স্থিরচিত্র পোস্ট করে শাবনূর লিখেছেন, ‘এসো হে বৈশাখ...। সবাইকে বাংলা নতুন বছরের শুভেচ্ছা। শুভ নববর্ষ।’
শাবনূর জানান, বাংলা নববর্ষ বাঙালির সর্বজনীন উৎসব। একটা সময় দেশে তা উদ্‌যাপন করা হতো। তবে নায়িকা হওয়ার পর থেকে এই উৎসবে মেতে ওঠা কিছুটা কঠিন হয়ে পড়ে। উৎসবে সবার সঙ্গে ঘুরে বেড়ানোটা খুব মিস করেন। শাবনূর এ–ও জানান, বাইরে বের হতে পারলেন না তো কী হয়েছে, সাজগোজ করতে তো বারণ নেই। তাই বাঙালির চিরায়ত সাজে দিনটা কাটাতে দারুণ লাগে।
শাবনূর জানান, অস্ট্রেলিয়াও বাংলা নববর্ষ নানাভাবে উদ্‌যাপিত হয়। সবাই যাঁর যাঁর মতো করে উৎসবে মেতে ওঠেন। বাসায় আড্ডাও হয়। পরিচিতজনেরা আসেন। ভালোই লাগে সবার সঙ্গে আড্ডা দিতে।
ঢালিউডের একসময়ের তুমুল জনপ্রিয় নায়িকা শাবনূর গত বছরের শেষ দিকে ঢাকায় এসে একাধিক নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে সবাইকে চমকে দেন। শাবনূর–ভক্তরাও তাঁর অভিনয়ে ফেরার খবরে খুব খুশি হন।
তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার ঘোষণা প্রকাশ্যে এলেও কবে শুটিং শুরু হবে, সে ব্যাপারে কিছুই আপাতত জানা যায়নি। তবে ঢাকা ক্লাবের এক মহরতে শাবনূর জানান, তিনি পুরোপুরি চরিত্রের উপযোগী হয়ে হবে ক্যামেরার সামনে দাঁড়াবেন। পরিচালক ও প্রযোজনা প্রতিষ্ঠানও তেমনটাই জানিয়েছে।