Thank you for trying Sticky AMP!!

দীঘি। ফেসবুক থেকে

দীঘিকে ‘আই লাভ ইউ’ বলা কে এই মাহিমিন

শিশুশিল্পী দীঘি এখন চলচ্চিত্রের নায়িকা। কয়েকটি ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। দীঘিকে নিয়ে এর আগে ইউটিউবার তৌহিদ আফ্রিদীর সঙ্গে প্রেমের গুঞ্জন ছড়ায়। তবে দুজনই তা অস্বীকার করেছেন। বলেছেন, তাঁরা দুজন ভালো বন্ধু।

Also Read: কোন চমক নিয়ে আসছেন দীঘি-সজল

সম্প্রতি দীঘির সঙ্গে মাহিমিন রশিদ নামের এক তরুণের স্থিরচিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়েছে। নেটিজেনদের ধারণা, এই তরুণের সঙ্গে প্রেম করছেন দীঘি। তবে প্রেমের বিষয়টি মোটেও স্বীকার করতে চান না তিনি। এটিকে শুধুই বন্ধুত্ব বলতে চান।

সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে দীঘি বলেন, ‘ছেলেটি আমার বাল্যবন্ধু। আমি মনে করি, অভিনয়জীবনের পাশাপাশি আমাদের একটা ব্যক্তিগত জীবন আছে। সেখানে আলাদা সার্কেল, পরিবারসহ আলাদা একটা জগৎ থাকে। সেগুলো আমরা কখনো সামনে আনি না। সেখান থেকেই যেকোনোভাবে একটা ছবি সবার চোখে পড়েছে। কিছু জায়গায় নিউজও হয়েছে। সেখানে বলা হয়েছে “অন্তরঙ্গ ছবি”।

প্রার্থনা ফারদিন দীঘি

বিষয়টি আসলে তা নয়। কারণ, অন্তরঙ্গ ছবি অনেক ভয়ংকর হয়। সেগুলো প্রকাশ্যে পোস্ট করা যায় না। আমার ফোন থেকে যে ছবি বের হবে, সেগুলো কখনোই অন্তরঙ্গ হবে না। অন্তরঙ্গ হবে সেটা, যেটা আমার ফোন গ্যালারিতে থাকবে, যেটা কখনো প্রকাশ্যে আসবে না।’
মাহিমিনকে বন্ধু বলতে চাইলে তাঁদের ফেসবুক পোস্ট বলছে ভিন্ন কথা।

ফেসবুকে একটি পোস্টে মাহিমিনের উদ্দেশে দীঘি লিখেছেন, ‘আমি তোমাকে অনেক ভালোবাসি। আমাকে সব সময় অনুপ্রেরণা দিয়ো বেবি।’

প্রার্থণা ফারদীন দীঘি

দীঘির এমন মন্তব্যের উত্তরে মাহিমিন রশিদ লিখেছেন, ‘আমিও তোমাকে অনেক ভালোবাসি। আমিও তোমাকে ভালোবাসি! তোমার চলার পথে তোমাকে অনুপ্রেরণা দেওয়া, সহযোগিতা করার যে কথাটি বললে, এটা আমার জন্য অনেক বড় কিছু। তুমি এমন একজন বিশেষ মানুষ, যাকে আমার এই জীবনে পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করি। কখনোই স্বপ্ন দেখা বন্ধ কোরো না।’

প্রসঙ্গত, গতকাল মঙ্গলবার দীঘি অভিনীত একটি গানের ভিডিও প্রকাশিত হয়েছে। ‘চোখে চোখে’ শিরোনামের এই গানের কথা লিখেছেন পীযূষ দাস, গেয়েছেন ইমরান ও পূজা। এ ছাড়া সম্প্রতি ‘জীবন জুয়া’ নামে একটি সিনেমার শুটিং শেষ করেছেন। ‘দেয়াল’ নামে আরেকটি সিনেমার শুটিং শুরু করবেন বলেও জানান তিনি।