Thank you for trying Sticky AMP!!

শরীফুল রাজ। ছবি: প্রথম আলো

শরীফুল রাজের ‘ওমর’ এবার আমেরিকার ২০টি অঙ্গরাজ্যে

ঢাকাই সিনেমার এই প্রজন্মের নায়ক শরীফুল রাজ। নেটিজেনদের ধারণা, ভবিষ্যতের ঢালিউডে রাজ করবেন এই নায়ক। যা কিনা এবারের ঈদে তাঁর মুক্তিপ্রাপ্ত সিনেমার তালিকা দেখলেই অনেকটা আন্দাজ করা যায়। এবার শরীফুল রাজের তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। ছবিগুলো হলো ‘ওমর’, ‘দেয়ালের দেশ’ ও ‘কাজলরেখা’।

শরীফুল রাজের মুক্তিপ্রাপ্ত তিনটি সিনেমা দর্শকমহলে বেশ প্রশংসিত। এর মধ্যে দেশের হলগুলোতে বেশ ভালো ব্যবসা করছে ‘ওমর’। মোস্তফা কামাল রাজের পরিচালিত সিনেমাটি এবার দেশের গণ্ডি পেরিয়ে মুক্তি পেতে যাচ্ছে যুক্তরাষ্ট্রের অন্তত ২০টি অঙ্গরাজ্যে।

সামাজিক যোগাযোগমাধ্যমে বিদেশের মাটিতে সিনেমাটি কোন কোন হলে প্রদর্শিত হবে জানিয়ে পোস্ট করেছেন অভিনেতা শরীফুল রাজ। ক্যাপশনে লিখেছেন, ‘২৬ এপ্রিল, শুক্রবার থেকে আমেরিকায় শুভ মুক্তি। “ওমর” একটি মুহাম্মদ মোস্তফা কামাল রাজের চলচ্চিত্র।’

২৬ এপ্রিল থেকে নিউইয়র্ক, ডালাস, শিকাগো, সান ফ্রান্সিসকো, ফ্লোরিডা, ক্যালিফোর্নিয়া, ওয়াশিংটনসহ ২০টি অঙ্গরাজ্যে মুক্তি পাবে সিনেমাটি। জানা গেছে, যুক্তরাষ্ট্রের পাশাপাশি আগামী ১০ মে থেকে কানাডার টরন্টো, অটোয়া, মন্ট্রিয়েল, ক্যালগারিসহ বেশ কয়েকটি জায়গার হলে মুক্তি পাবে ‘ওমর’।

অন্যদিকে মে মাসের শেষের দিকে মধ্যপ্রাচ্যের সৌদি আরব, দুবাই ও আবুধাবিতে মুক্তির কথা রয়েছে সিনেমাটির। ছবিটি দেশের বাইরে পরিবেশন করছে আন্তর্জাতিক পরিবেশনা প্রতিষ্ঠান বায়োস্কোপ ফিল্মস।