Thank you for trying Sticky AMP!!

কেন চার বছর আগে ফিরলেন রাজ

শরীফুল রাজ

গত বছর সিনেমা দিয়ে আলোচনায় থাকলেও নতুন বছরের শুরুতে দাম্পত্য কলহকে কেন্দ্র করে তিনি যে আলোচনায় থাকবেন, সেটা হয়তো ভাবেননি শরীফুল রাজ। তবে সব ভুলে আবার এক হয়েছেন পরী ও রাজ। সম্প্রতি পরীমনি সাক্ষাৎকারে বলেছেন, ‘এখন রাজ আমার কথা শুনছে।’ তাঁরা রয়েছেনও একই বাসায়। এর মধ্যে হঠাৎ কেন চার বছর আগে ফিরলেন রাজ? কেন লিখলেন, ‘পজিটিভ এনার্জি।’ সেই উত্তর খুঁজছেন ভক্তরা।

চার বছর আগে ছবিটি পোস্ট করেছিলেন রাজ

পরীমনি ও রাজ দম্পতি বিয়ের পর থেকেই নানা কারণে আলোচনায় ছিলেন। সে সময় রাজ–পরীমনির কাছের মানুষেরা অনেকেই বলেছিলেন, ‘বিয়ের পর থেকে তাঁদের একে অন্যকে নিয়ে অভিযোগ ছিল। সংসার করতে গেলে এমনটা হবেই ভেবে চুপ ছিলেন।’ সন্তান রাজ্যর কথা ভেবে ঘরের কথা বাইরে আনেননি তাঁরা। কিন্তু নতুন বছরের শুরুতেই পরীমনির ফেসবুকে পোস্ট ঘিরে সমালোচনা শুরু হয়। পরী নিজেই তখন জানিয়েছিলেন, তিনি রাজের সঙ্গে সংসার করছেন না। তবে সপ্তাহ ঘুরতেই বদলে যায় দৃশ্যপট—এক হন রাজ ও পরীমনি।

সম্প্রতি রাজপরী ছেলে রাজ্যের ৫মাস উদযাপন করেন

যখন সবকিছু ঠিকঠাক, তখন চার বছর আগে ফিরলেন রাজ। ফেসবুকে শেয়ার করা সেই ইনস্টাগ্রামের ছবিতে দেখা যায়, রাজ একা একা সমুদ্রসৈকতে বসে আছেন। পেছনে সমুদ্র। মাথায় ক্যাপ। চার বছর আগের এই ছবি পোস্ট করে লিখেছেন, ‘বেড়িয়ে পড়ো পৃথিবীর পথে। সঙ্গে নিয়ে যাও তোমার প্যাশন ও ভালোবাসা, যা তুমি ভালোবাসো। কখনোই আশাহত হয়ে প্যাশনকে ছেড়ে দিয়ো না। এই প্যাশনই শক্তি। অনুভব করো এই শক্তি, যেটা তোমার লক্ষ্যবস্তু থেকে আসছে, যেটা তোমাকে উত্তেজিত করে। তুমি শুধু এগিয়ে যাও।’

Also Read: এখন রাজ আমার কথা শুনছে: পরীমনি

রাজ ও পরীমনি

Also Read: বুধবার রাতে এক হয়েছেন পরীমনি-রাজ, ছবি পোস্ট করে দাবি করলেন আরেক নায়িকা

অনেক ভক্ত মনে করছেন, প্যাশন বলতে হয়তো অভিনয়কেই বুঝিয়েছেন রাজ। নতুন বছরে এখনো নতুন কোনো কাজের ঘোষণা দেননি রাজ। তবে একটি প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, শিগগির আবার ওটিটিতে নাম লেখাচ্ছেন রাজ। নতুন বছর থেকে আবার কাজে মনোযোগী হবেন তিনি।

Also Read: সারা দিন আলোচনায় রাজ–পরীমনি