Thank you for trying Sticky AMP!!

ষষ্ঠ সপ্তাহেও জমজমাট ঈদের ছবি

ষষ্ঠ সপ্তাহেও জমজমাট ঈদের ছবি

গত কয়েক বছরের মধ্যে কোনো ঈদে এমন দৃশ্য দেখা যায়নি। এবার ঈদে মুক্তি পাওয়া ছবিগুলো ছয় সপ্তাহ পার করছে। ঈদে মুক্তি পাওয়া ছয় ছবির মধ্যে  ‘প্রিয়তমা’ ও ‘সুড়ঙ্গ’ এখনো হাউসফুল যাচ্ছে। গতকাল শুক্রবার বৃষ্টি উপেক্ষা করে রাজধানীর বিভিন্ন সিনেমা হলে দর্শক ভিড় করেছেন ছবিগুলো দেখতে, জমজমাট ছিল সন্ধ্যার শোগুলো।

‘প্রিয়তমা’ ছবিতে শাকিব খান ও ইধিকা পাল

ষষ্ঠ সপ্তাহে এসে সিঙ্গেল স্ক্রিন ও মাল্টিপ্লেক্সসহ দেশের ৩৯ প্রেক্ষাগৃহে চলছে শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’। হিমেল আশরাফ পরিচালিত ছবিটি আগে সপ্তাহে ৪৬ প্রেক্ষাগৃহে প্রদর্শিত হয়েছে। ছবির প্রযোজনা প্রতিষ্ঠান ভার্সেটাইল মিডিয়ার ব্যবস্থাপক মঞ্জুর আলম জানিয়েছেন, ছবিটি বেশির ভাগ প্রেক্ষাগৃহে টানা ষষ্ঠ সপ্তাহ চলছে। ঢাকার বাইরে বড় বড় সিনেমা হল, বিশেষ করে যশোরের মণিহার, ময়মনসিংহের ছায়াবাণী, নারায়ণগঞ্জের নিউ মেট্রোসহ অনেক প্রেক্ষাগৃহে মুক্তির প্রথম দিন থেকেই এখনো চলছে ছবিটি।

‘সুড়ঙ্গ’ ছবিতে তমা মির্জা ও আফরান নিশো

আফরান নিশো-তমা মির্জা অভিনীত ‘সুড়ঙ্গ’ গত সপ্তাহে ৪২টি হলে চলেছে। ষষ্ঠ সপ্তাহে ৫টি প্রেক্ষাগৃহ কমে ৩৭টিতে চলছে। ছবির পরিবেশক প্রতিষ্ঠান দ্য কনটেন্ট স্পেশালিস্টের অন্যতম কর্ণধার কামাল মোহাম্মদ কিবরিয়া জানান, গতকাল শুক্রবার ঢাকার মধুমিতা, পাবনার রূপকথা, বগুড়ার মধুবনসহ বেশ কয়েকটি বড় প্রেক্ষাগৃহ পেয়েছে রায়হান রাফীর ছবিটি।

‘লাল শাড়ি’ চলচ্চিত্রের একটি দৃশ্যে অপু বিশ্বাস ও সাইমন সাদিক

গত সপ্তাহে আটটি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হয়েছে অপু বিশ্বাস ও সাইমন সাদিক অভিনীত ছবি ‘লাল শাড়ি’। চলতি সপ্তাহে এসেও ঢাকা এবং ঢাকার বাইরে একই সংখ্যক প্রেক্ষাগৃহে চলছে ছবিটি। তথ্যটি জানিয়েছেন ছবির পরিচালক বন্ধন বিশ্বাস।

‘ক্যাসিনো’ ছবির শুটিংয়ের ফাঁকে এফডিসিতে অভিনয়শিল্পী নিরব, বুবলী ও তাসকিন

ষষ্ঠ সপ্তাহে এসে নিরব-বুবলী অভিনীত ‘ক্যাসিনো’ ছবির হলসংখ্যার অবস্থাও একই। ছবির পরিচালক সৈকত নাসির বলেন, ‘গত সপ্তাহেও  ভৈরবের মধুমিতা, কুষ্টিয়ার স্বপ্নীলসহ নয়টি হলে চলেছে। চলতি সপ্তাহে এসে হলসংখ্যার কোনো পরিবর্তন হয়নি। আস্তে আস্তে আমাদের ছবির সেল বাড়ছে।’

‌‘প্রহেলিকা’ ছবির ‘মেঘের নৌকা’ গানের দৃশ্যে শবনম বুবলী ও মাহফুজ আহমেদ।

গেল সপ্তাহে  ঢাকা ও ঢাকার বাইরে পাঁচটি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হয়েছে মাহফুজ ও বুবলী অভিনীত ‘প্রহেলিকা’। পরিচালক চয়নিকা চৌধুরী জানালেন, ষষ্ঠ সপ্তাহে অর্থাৎ গতকাল থেকে খুলনার লিবার্টি, চট্টগ্রামের সুগন্ধা সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে ছবিটি।