Thank you for trying Sticky AMP!!

আগামী মাসেই সারপ্রাইজ: সুজানা জাফর

>
সুজানা জাফর
সুজানা জাফরের সঙ্গে যখন কথা হয়, তখন তিনি লন্ডনে। সেখান থেকেই জানালেন তাঁর বর্তমান ব্যস্ততার কথা। প্রতি রবি ও সোমবার বাংলাভিশনে নিয়মিত প্রচারিত হচ্ছে সুজানা অভিনীত নাটক ‘রোড নাম্বার ৭, বাড়ি নাম্বার ১৩’। নাটকটি রচনা করেছেন আজাদ আবুল কালাম এবং পরিচালনা করেছেন রুলীন রহমান। এসব নিয়েই কথা হলো সুজানা জাফরের সঙ্গে।

 লন্ডনে কী কাজে গিয়েছেন?

লন্ডনে এসেছি বেড়াতে। এখানে আমার মামার বাসা। ভিসা করা ছিল। হাতে খানিকটা সময়ও ছিল। তাই হুট করেই চলে এলাম। এই সময়ে এখানকার আবহাওয়া দারুণ। সবার সঙ্গে খুব ভালো সময় কাটাচ্ছি।

আপনাকে নাটকে খুব কম দেখা যায়...
কাজ করার সুযোগ পাচ্ছি না। কিছুদিন হলো বনানীতে একটি বুটিক শপ খুলেছি। দুবাই থেকে পোশাক আসে। সেটা নিয়ে অনেক ব্যস্ত। পোশাক ডিজাইন করা, বানানো, দেশে আনা, বিক্রি করা-সব মিলিয়ে অনেক চাপ যাচ্ছে। আসলে নাটক করতে গিয়েও আমি এত কষ্ট করিনি, যতটা বুটিক করে করছি। ঈদুল আজহা পর্যন্ত এটা নিয়েই ব্যস্ত থাকব। ঈদের পর আবার পুরোদমে অভিনয় শুরু করব।

বুটিক শপ খোলার পরিকল্পনা আগে থেকেই ছিল, নাকি হুট করে?
এটা আমার অনেক দিনের স্বপ্ন। যখন দোকান ছিল না, তখন আমি বাসায় থেকে বুটিকের কাজগুলো করতাম। অল্প কিছুদিন হলো দোকান নিয়ে শুরু করেছি। এটা নিয়ে আমার বড় স্বপ্ন আছে।

আপনার নাটক প্রচারিত হচ্ছে বাংলাভিশনে?
হায় হায়! আমি তো কিছুই জানি না। রোড নাম্বার ৭, বাড়ি নাম্বার ১৩ নাটকটির অনেক আগে শুটিং করেছিলাম। এখন কিছুই মনে করতে পারছি না। পরের ধাপ কবে শুটিং হবে, সেটাও বলতে পারছি না।

কদিন আগে কক্সবাজারে একটি শুটিং করেছিলেন। কিসের শুটিং ছিল সেটি?
এটা সবার জন্য একটা সারপ্রাইজ। এখনই কিছু বলতে চাইছি না। এটুকু বলি, শুটিং এখনো শেষ হয়নি। বৃষ্টির কারণে আটকে গেছে। আগামী মাসের দ্বিতীয় সপ্তাহে আবারও শুটিং শুরু করব। আগামী মাসেই সারপ্রাইজ। তখন সবাই জানতে পারবেন, সারপ্রাইজটা কী।

আপনার জীবনে সবচেয়ে বড় ভুল কোনটি?
হৃদয় খানকে বিয়ে করা আমার জীবনের সবচেয়ে বড় ভুল।

বড় অভিনেত্রী নাকি ব্যবসায়ী, কোনটি পছন্দের?
ব্যবসায়ী হতে চাই আমি।

কার বিপরীতে অভিনয়ের প্রস্তাব এলে একবাক্যে রাজি হয়ে যান?
অভিনেতা মোশাররফ করিম ও চঞ্চল চৌধুরী।