Thank you for trying Sticky AMP!!

'এটিই আমার প্রথম, এটিই আমার শেষ'

মারিয়া নূর। ছবি: ফেসবুক
>

উপস্থাপক ও মডেল হিসেবে পরিচিত মারিয়া নূর। অনেকগুলো খবর তাঁর। সম্প্রতি বেশ কয়েকটি বড় আয়োজনের উপস্থাপনা করেছেন তিনি। অনেক দিন পর নাটকে অভিনয় করেছেন তিনি। ভালোবাসা দিবসে প্রচারিত হয়েছে নাটকটি। চলচ্চিত্রেও কাজ করতে আগ্রহী এই ছোট পর্দার তারকা।

ভালোবাসা দিবসের নাটকটিতে সাড়া কেমন পেলেন?
নাটকটির নাম ‘ভ্যালেন্টাইনস ডে ২০২০’। আমার বিপরীতে ছিলেন তাহসান খান। ভালো সাড়া পেয়েছি, এখনো পাচ্ছি। বাংলাভিশনে প্রচারের পর তিন সপ্তাহ হলো ইউটিউবে উঠেছে এটি। প্রায় দুই মিলিয়নের কাছাকাছি ভিউ হয়ে গেছে। ভাবিইনি যে এত এত সাড়া পাব। দেড় বছর পর নাটকে অভিনয় করেছি।

নতুন নাটক আর করছেন কি?
ঈদুল আজহার জন্য ‘গোল্ড ডিগার’ নামের একটি নাটকে কাজ করব। ২০ ও ২৩ মার্চ শুটিং। এ ছাড়া পয়লা বৈশাখ ও ঈদের জন্য কয়েকটি নাটকের কাজ চূড়ান্ত করেছি।

মারিয়া নূর। ছবি: ফেসবুক


এবারের জয় বাংলা কনসার্টের উপস্থাপনার অভিজ্ঞতা কেমন হলো?
এবার আমি আর আজরা মাহমুদ মিলে করেছি। এ ধরনের পাবলিক অনুষ্ঠানগুলো করতে ভালো লাগে। মজা করে করা যায়। স্টেজে উৎসব আমেজে উপস্থাপনায় নিজের মধ্যে প্রাণশক্তি ফিরে পাই। কাজটিও ভালো হয়। এর বাইরে গতবারের মতো এবারও নারী দিবসের আরটিভি আয়োজিত ‘আলোকিত নারী ২০২০’ আসরেরও উপস্থাপনা করেছি। মুজিব বর্ষের অনেকগুলো বড় বড় অনুষ্ঠানের উপস্থাপনা করার কথা চলছে।

মারিয়া নূর। ছবি: ফেসবুক


বেশ কিছুদিন ক্রিকেট নিয়ে উপস্থাপনা করছেন না। কেন?
২০১৯ সালে বিশ্বকাপের অনুষ্ঠান করেছি। এখন ক্রিকেটের বড় বড় অনুষ্ঠান ছাড়া করছি না। ক্রিকেটবিষয়ক অনুষ্ঠান উপস্থাপনা তো ছাড়ব না। এখান থেকেই পরিচিতি পেয়েছি। এখান থেকেই মারিয়া নূরকে চিনেছেন সবাই।

গানের ভিডিওতে মডেল প্রথম হয়েছিলেন। গানটি মাস পাঁচেক আগে ইউটিউবে এসেছে। আর কোনো গানে মডেল হচ্ছেন কি?
ইমরান মাহমুদুলের ‘শুধু তোমায় ঘিরে’ শিরোনামের গানে মডেল হয়েছিলাম। ভিডিওটির সাড়াও ভালো। পাঁচ মাসে প্রায় ৩০ লাখের কাছে দর্শক ভিউ। তবে গানের ভিডিওতে আর মডেল হব না। এটিই আমার প্রথম, এটিই আমার শেষ। এত দিন যেভাবে নিজেকে মেইনটেন্ট করে কাজ করেছি, সেভাবেই কাজ করে যেতে চাই।

মারিয়া নূর। ছবি: ফেসবুক


সিনেমায় প্রস্তাব পান না?
হ্যাঁ। ২০১৫ সালে ফারুকী ভাইয়ের ‘এখানেই ডটকম’ বিজ্ঞাপনে মডেল হওয়ার পর প্রথম সিনেমাতে প্রস্তাব পাই। ২০১৮ সালেও একটি বড় প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রস্তাব আসে। তবে আমি নাচ, গানভিত্তিক সিনেমা করব না। গল্পভিত্তিক, একটু ভিন্ন ধরনের সিনেমাতে কাজ করতে চাই।