Thank you for trying Sticky AMP!!

নতুনভাবে, নতুন গল্পে আসছে ‘ক্লোজআপ এই সময়ের কাছে আসার গল্প’

‘ক্লোজআপ এই সময়ের কাছে আসার গল্প’ দেখা যাবে ক্লোজআপের ইউটিউব চ্যানেল ও টিভির পর্দায়

‘মেয়েটির সঙ্গে ছেলেটিকে মানায়নি, ভাই, আপনি জিতছেন, আপু, আপনি ঠকছেন’—এ ধরনের বাক্য যেন বর্তমান প্রজন্মের খুনসুটির অংশ। কিন্তু কাকে কখন কীভাবে ভালো লাগবে, এ কথা আগে থেকে বলা যায় না। প্রজন্মের পর প্রজন্ম আসে, সঙ্গে বদলে যায় ভালো লাগা, ভালোবাসার ধরনও। তৈরি হয় নতুন নতুন গল্প। নতুন প্রজন্মের এমন কিছু দারুণ গল্প নিয়ে এবারের ভালোবাসা দিবসে আসছে ‘ক্লোজআপ এই সময়ের কাছে আসার গল্প’।

অভিনয়েও দেখা যাবে অনেক নতুন মুখ। এবারের তিনটি ফিল্ম পরিচালনা করছেন বরেণ্য নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী, রাকা নোশিন নাওয়ার ও সাকিব ফাহাদ। অমিতাভ রেজা চৌধুরীর পরিচালনায় নির্মিত ফিল্মে অভিনয় করেছেন প্রিয়ন্তী উর্বী ও তামিম মৃধা। পরিচালক রাকা নোশিন নাওয়ারের ফিল্মে অভিনয় করেছেন আইশা খান ও সুদীপ বিশ্বাস দীপ আর তানজিম সাইয়ারা তটিনী ও শাশ্বত দত্ত অভিনয় করেছেন সাকিব ফাহাদের পরিচালিত ফিল্মে। তরুণ প্রজন্মের কাছে আসার গল্প তুলে ধরার জন্য তরুণ অভিনয়শিল্পীদেরই নির্বাচন করা হয়েছে।

‘ক্লোজআপ এই সময়ের কাছে আসার গল্প’ প্রচারণার থিম সং তৈরি করেছে জনপ্রিয় ব্যান্ড ‘শূন্য’। চলচ্চিত্রগুলোর গানের সুর ও সংগীতায়োজন করেছে রায়েফ আল হাসান রাফা, জাহিদ নিরব ও কোকিল স্টুডিও। তিনটি গানের কথা লিখেছেন পুলক অনিল। প্রতিবারের মতো এবারের গানগুলোও দর্শকের মনে সাড়া জাগাবে বলে আশাবাদী সংশ্লিষ্ট ব্যক্তিরা।
‘ক্লোজআপ এই সময়ের কাছে আসার গল্প’ দেখতে চোখ রাখুন ক্লোজআপের ইউটিউব চ্যানেল ও টিভির পর্দায়।

Also Read: ক্লোজআপ কাছে আসার গল্প এবার সিনেমা

Also Read: ‘ক্লোজআপ কাছে আসার গল্প’-এর আরও একটি বছর