Thank you for trying Sticky AMP!!

আবার অ্যাম্বারকে নিয়ে ভুয়া খবর

আম্বার হার্ড

অ্যাম্বার হার্ড ও জনি ডেপের কাদা–ছোড়াছুড়ি গড়িয়েছিল আদালতেও। আর তাতে ফেঁসে যান জনি ডেপ। এই জেরে ওয়ার্নার ব্রোসের সিনেমা ‘ফ্যান্টাস্টিক বিস্ট থ্রি’ থেকে বিদায় নিতে হয়েছিল গ্রিন্ডেলওয়াল্ডকে। ব্যক্তিগত জীবনের জেরে সিনেমা থেকে বাদ পড়ার নজির হলিউডে বিরল। এতে ক্ষেপে যান জনি ডেপের ভক্তরা। তাঁরা দাবি জানান, অ্যাম্বার হার্ডকেও বাদ দিতে হবে।
এর কিছুদিন পরই পশ্চিমা গণমাধ্যমগুলোতে খবর বেরোয়, একই প্রযোজনা প্রতিষ্ঠানের আরেক ছবি ‘অ্যাকুয়াম্যান টু’ থেকে বাদ পড়ছেন অ্যাম্বার হার্ড। তখন ফলাও করে প্রচার হয় জনি ডেপের সঙ্গে আদালতে কাদা–ছোড়াছুড়িতেই বাদ গেছেন অ্যাম্বার। শুধু তা–ই নয়, অ্যাম্বারকে বাদ দিতে অনলাইনে ‘অ্যাকুয়াম্যান টু’ বয়কটের পিটিশন দিয়েছিলেন জনি ডেপের ভক্তরা। আর সে কারণেই নাকি এই ছবি থেকে বাদ পড়েন অ্যাম্বার। তবে শেষমেশ জানা যায়, এটা নাকি গুজব।

অ্যাম্বার হার্ড

নতুন করে আবার অ্যাম্বারের বিরুদ্ধে গুজব ছড়িয়েছে। অস্ট্রেলিয়ার একটি অনলাইন পোর্টাল প্রতিবেদন করেছে, ‘অ্যাকুয়াম্যান টু’ থেকে অ্যাম্বারকে বাদ দেওয়া হয়েছে, তবে এর সঙ্গে জনি ডেপ জড়িত নন। শারীরিক গঠন ঠিক না রাখার জন্য তাঁকে বাদ দেওয়া হয়েছে। এই ছবির জন্য যে ধরনের শারীরিক গঠন থাকার শর্ত ছিল, অ্যাম্বার তা মানেননি, বরং ওজন বাড়িয়েছেন।

অ্যাম্বার হার্ড

ওই প্রতিবেদনে আরও বলা হয়েছে, অ্যাম্বার হার্ড শারীরিক পরীক্ষাতে পাস করেননি। অ্যাম্বার বেশ ওজন বাড়িয়েছেন। ওয়ার্নার ব্রোসের সঙ্গে চুক্তিতে একটি শর্ত আছে, তাঁর শারীরিক গঠন ঠিক থাকতে হবে। কিন্তু তিনি এই শর্ত ভঙ্গ করেছেন। কারণ, ছবিতে এমন কিছু স্টান্ট নিতে হবে, যা এই শারীরিক গঠন নিয়ে নেওয়া সম্ভব নয়। তারা আরও রিপোর্ট করে, এই ছবিতে অ্যাম্বারের বিপরীতে নেওয়া হতে পারে এমিলিয়া ক্লার্ককে।
তবে দ্য হলিউড রিপোর্টার–এর নিজস্ব প্রতিবেদক রায়ান পার্কার এই গুজবের আগুনে পানি ঢেলে দিয়েছেন। তিনি টুইটারে ছবির প্রযোজনা প্রতিষ্ঠানের কাছের একটি সূত্রের বরাত দিয়ে জানিয়েছেন, এটি ভুয়া খবর।