Thank you for trying Sticky AMP!!

একজন খারাপ থাকলে কেউ ভালো থাকব না

জেনিফার অ্যানিস্টন।

করোনার টিকার দুটো ডোজ নিয়ে ফেলেছেন হলিউড তারকা জেনিফার অ্যানিস্টন। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর একটি হাস্যোজ্জ্বল ছবি পোস্ট করে জানিয়েছেন, টিকা নিয়ে খুব ভালো লাগছে। অন্যদেরও যত দ্রুত সম্ভব টিকা নিতে বলেছেন এই অভিনেত্রী।

জেনিফার অ্যানিস্টন

ইনস্টাগ্রামে ‘ফ্রেন্ডস’খ্যাত তারকা অ্যানিস্টন লিখেছেন, ‘টিকা নিয়েছি। কী যে ভালো লাগছে! আমরা খুবই ভাগ্যবান যে এই ভয়ংকর দুঃসময়ে যুক্তরাষ্ট্রে যথেষ্ট পরিমাণ টিকা আছে। তবে হতাশার কথা হলো, বিশ্বের সব দেশে করোনার পর্যাপ্ত টিকা নেই। একজন খারাপ থাকলে আমরা কেউই ভালো থাকতে পারব না।’

জেনিফার অ্যানিস্টন। ইনস্টাগ্রাম

ওই পোস্টে অ্যানিস্টন সবাইকে টিকা নিতে উৎসাহ দিয়েছেন। ইনস্টাগ্রামে নিজের বায়োর নিচে একটা লিংক দিয়েছেন। যে কেউ সেখানে করোনার টিকা নেওয়ার জন্য নিবন্ধন করতে পারবেন। এই সময়ে ভারতে করোনা সংক্রমণ বেড়েই চলছে। যুক্তরাষ্ট্রে বসবাসরত ভারতীয় নাগরিকেরা বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তহবিল তুলে ভারতের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন। প্রাইমটাইম এমি ও গোল্ডেন গ্লোবজয়ী জেনিফার অ্যানিস্টন সে রকম একটি লিংকও দিয়েছেন। সেখানে যে কেউ ভারতের জন্য অর্থ সহায়তা করতে পারবেন।

ব্যক্তিগত জীবনে অ্যানিস্টনের প্রথম দাম্পত্যসঙ্গী ছিলেন ব্র্যাড পিট। বিয়ের পাঁচ বছর পর ২০০৫ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। এর ১০ বছর পর ২০১৫ সালে আরেক মার্কিন অভিনেতা জাস্টিন থেরক্সকে বিয়ে করেন অ্যানিস্টন। বিয়ের দুই বছর থেকে আলাদা থাকছেন তাঁরা। শোনা যাচ্ছে, ব্র্যাড পিটের সঙ্গেই নাকি আবার গোপনে মন দেওয়া–নেওয়া চলছে।

জেনিফার অ্যানিস্টন

এই মুহূর্তে সিনেমায় নিয়মিত না হলেও জেনিফার অ্যানিস্টনকে দেখা যাচ্ছে অ্যাপল টিভি প্লাস এর ‘দ্য মর্নিং শো’ টিভি সিরিজে। এই ড্রামা সিরিজে অ্যানিস্টোনের সঙ্গী হয়েছেন রিজ উইদারস্পুন, মার্ক ডুপলাস, বেল পাউলিসহ আরও অনেকে।