Thank you for trying Sticky AMP!!

কে হবেন ম্যাডোনা

কনসার্টে গাইছেন ম্যাডোনা। ছবি: রয়টার্স

পপতারকা ম্যাডোনার জীবনীভিত্তিক ছবি আসছে। এ খবর পুরোনো। নিজের ছবির গল্প নিজেই লিখছেন। কিন্তু তাঁর চরিত্রে দেখা যাবে কাকে? এই পপতারকা জীবিত থাকা অবস্থায় তাঁর চরিত্রে অভিনয় করা চ্যালেঞ্জিং বটে! কে হতে পারেন পর্দার ম্যাডোনা—এবার সেদিকে নিজেই ইঙ্গিত দিলেন।
নিউইয়র্কে উদ্বোধনী প্রদর্শনী হলো তাঁর নতুন কনসার্ট প্রামাণ্যচিত্র ম্যাডাম এক্স–এর। সেখানে সংবাদ সংস্থা এপিকে জানিয়েছেন, নিজের চরিত্রে কাকে দেখতে চান ম্যাডোনা। এই পপতারকা জানান, ম্যাডোনা হওয়ার দৌড়ে সংক্ষিপ্ত তালিকায় অবশ্যই ফ্লোরেন্স পিউয়ের নাম থাকবে।

তবে কি পিউই হচ্ছেন পর্দার ম্যাডোনা? এই পপতারকা জানান, এখনো নিশ্চিত করা হয়নি। তবে এই হলিউড অভিনেত্রী রুপালি পর্দায় তাঁর জন্য হতে পারেন একেবারে লাগসই।

ম্যাডোনা

বলে রাখা ভালো, মার্কিন অভিনেত্রী ফ্লোরেন্স পিউ গানও করেন। তাঁর মঞ্চনাম ফ্লসি রোজ। তাঁর ইউটিউব চ্যানেলে মাঝেমধ্যে বিভিন্ন কভার গান আপলোড করেন তিনি। পিউয়ের ভাই টনি সেবাস্টিয়ানের ‘মিডনাইট’ গানে ব্যাকআপ ভোকাল হিসেবে কাজ করেছেন। সুতরাং ম্যাডোনার চরিত্রে রুপালি পর্দায় পিউ জুতসই হতেই পারেন।

ম্যাডোনার মতে, জীবনীভিত্তিক ছবিটি হবে ভিজ্যুয়াল অটোবায়োগ্রাফি। ম্যাডোনার ভাষায়, ‘এখন পর্যন্ত এটি একটি পাগলাটে অভিজ্ঞতা। এখনো ছবির পাণ্ডুলিপি লেখা চলছে। ভাবছি, কোন গল্পগুলো বলা যায়। কতটুকু বলতে পারব। কোন চরিত্রগুলো চূড়ান্ত করা যাবে ইত্যাদি। এটা সত্যিই একটা দীর্ঘ ও শ্রমসাধ্য ব্যাপার।’

২০২০ সালে নিজের বায়োপিকের ঘোষণা দেন ম্যাডোনা। সৃজনশীল ভাবনার পার্থক্য হওয়ায় ছবিটি থেকে লেখক ডিয়াব্লো কোডি বেরিয়ে গেলে প্রি–প্রোডাকশনের কাজে এক ধাপ পিছিয়ে যান ম্যাডোনা।