Thank you for trying Sticky AMP!!

ভক্তের ভুল!

এমা স্টোন ও এমা ওয়াটসন

রুপালি জগতের তারকারা নিজেদের সেরা পরিবেশনার জন্য যারপরনাই চেষ্টা করেন। নিজের সবটুকু বিলিয়ে দেন, যাতে ভক্তদের মনে জায়গা করে নিতে পারেন। এই যেমন ভারতের রাষ্ট্রপতির নাম উল্টাপাল্টা বলায় সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ ট্রলের শিকার হন বলিউড নায়িকা আলিয়া ভাট। এভাবে ভক্তরাও কিন্তু মাঝেমধ্যে একজন অভিনয়শিল্পীর সঙ্গে আরেকজনকে গুলিয়ে ফেলেন। আর দুজন অভিনেত্রীর নাম যদি প্রায় একই হয়, তাহলে তো কথাই নেই। এই তো চোখের সামনেই এক ভক্ত এমা স্টোনকে ‘হ্যারি পটার’-এর নায়িকা বানিয়ে দিলেন।

এই মজার ঘটনাটি ঘটেছে একটি টিভি অনুষ্ঠানে। ‘বিলি অন দ্য স্ট্রিট’ অনুষ্ঠানে এমা স্টোন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের রাস্তায় দেখা করেন কিছু পথচারীর সঙ্গে। সেখানে এমা স্টোনের উপস্থিতিতে তাঁর সম্পর্কে পথচারীদের নানা মজার প্রশ্ন করেন উপস্থাপক বিলি আইশনার। এক পথচারীকে বিলি প্রশ্ন করেন, এমার কোনো ছবি সেই পথচারী দেখেছেন কি না? এমা অধীর আগ্রহে অপেক্ষা করেন পথচারীর জবাব জানার জন্য। কিন্তু এমাকে অবাক করে দিয়ে সেই পথচারী বলে ফেলেন ‘হ্যারি পটার’ সিরিজের ছবির নাম। এতে উপস্থাপক বিলি ও এমা দুজনই চমকে যান। বিলি ওই পথচারীকে বলেন, ‘আরে সে তো এমা স্টোনের ছবি নয়, এমা ওয়াটসনের!’ পরে অবশ্য ওই পথচারী নিজের ভুলের জন্য দুঃখ প্রকাশ করেন।

তবে ওই শোতে আরও মজার ঘটনা ঘটেছে। অনেকেই এমা স্টোনের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট না থাকায় অবাক হয়েছেন। কেউ তো উল্টো প্রশ্ন করেছেন, ‘এ সময় ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট না থাকলে কি চলে?’ তাঁরা উদাহরণ দিয়ে বলেন, উইল স্মিথেরও ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট আছে। তাঁরও থাকা উচিত। আরেক ভক্তের কথা শুনে অবশ্য বেশ খুশি হয়েছেন এমা। তাঁর লা লা ল্যান্ড ছবিটা নাকি ওই ভক্ত পাঁচবার দেখেছেন।

সে যা-ই হোক, অস্কার বিজয়ী অভিনেত্রী এই শোয়ের মাধ্যমে ভক্তদের মুখোমুখি হয়ে দারুণ অভিজ্ঞতা নিয়েছেন, এটা বলা যায়। লা লা ল্যান্ড সিনেমা দিয়ে অস্কার বাগিয়ে নিয়েছিলেন এমা। এ বছর ভেনিস চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছে তাঁর অভিনীত ছবি দ্য ফেবারিট। ইউএসএ টুডে