Thank you for trying Sticky AMP!!

মুক্তির পরই আলোচনায় ‘ফলআউট’, এ ছাড়া যে সিনেমাগুলো দেখছেন দর্শক

ইন্টারনেট মুভি ডেটাবেজ (আইএমডিবি) বিশ্বের সবচেয়ে বড় অনলাইন চলচ্চিত্রের তথ্যভান্ডার। এখান থেকে জানা যায় বিশ্বের কোন সিনেমা নিয়ে ভক্তদের আগ্রহ বেশি। আইএমডিবি নিয়মিত সপ্তাহের জনপ্রিয়তায় থাকা সিনেমার তালিকা তৈরি করে। এক সপ্তাহ আগে মুক্তি পাওয়া সিরিজ ‘ফলআউট’ এই তালিকায় সবার ওপরে রয়েছে। এ ছাড়া চলতি সপ্তাহে আলোচনায় থাকা সিনেমাগুলোর খবর জেনে নেওয়া যাক ছবিতে ছবিতে।
ভবিষ্যৎ পরমাণুর প্রভাব থেকে কীভাবে মানুষ রক্ষা পাবে সেগুলোই উঠে এসেছে ‘ফলআউট’ সিরিজে। যা দর্শকদের পছন্দের তালিকায় রয়েছে। ১১ এপ্রিল সিরিজটি মুক্তি পায়। অ্যাকশন, অ্যাডভেঞ্চার ও ড্রামা ঘরানার সিরিজটি অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে। এর রেটিং ৮.৭।
নেটফ্লিক্সে চলতি মাসের শুরুর দিকে মুক্তি পায় মিনি সিরিজ ‘রিপ্লি’। ষাটের দশকের প্রেক্ষাপটে নির্মিত হয়েছে সিরিজটি। এখানে দেখা যায়, রিপ্লি নিউইয়র্ক থেকে ইতালিতে যায় এক ধনীর ছেলেকে নিয়ে আসতে। এরপর ঘটতে থাকে নানা ঘটনা। ক্রাইম ড্রামা ঘরানার গল্পটির রেটিং ৮.১।
ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়া ‘শোগান’ এখনো দর্শকদের পছন্দের শীর্ষে রয়েছে। এক গ্রামে চলে আছে রহস্যময় একটি ইউরোপিয়ান জাহাজ। ইতিমধ্যে সিরিজটি সবেচেয়ে বেশি রেটিং পাওয়া সিরিজের তালিকায় ২৭ নম্বরে জায়গা করে নিয়েছে। এটির রেটিং ৯.১।
১২ এপ্রিল মুক্তি পেয়েছে ‘সিভিল ওয়ার।’ সিনেমাটির বাজেট পাঁচ কোটি ডলার। মুক্তির প্রথম সপ্তাহেই এটি আয় করে আড়াই কোটি ডলার। সিনেমাটির রেটিং ৭.৬।
মার্চে নেটফ্লিক্সে মুক্তি পাওয়া ‘থ্রি বডি প্রবলেম’ সিরিজটি এখনো আলোচনায় রয়েছে। আট পর্বের সিরিজটির বৈজ্ঞানিক কল্পকাহিনিতে মজেছেন দর্শকেরা।